Inqilab Logo

শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

কালিয়াকৈরে শ্রীফলতলী ইউপি নির্বাচন হচ্ছে না

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

কালিয়াকৈর উপজেলা সংবাদদাতা : কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী ইউপি নির্বাচনে ৪ জুন শনিবার ভোট গ্রহণের তারিখ নির্ধারণ ছিল। ওই ইউনিয়নের ভোট গ্রহণ হচ্ছে না মর্মে বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের উপ-সচিব ফরহাদ আহাম্মদ খান স্বাক্ষরিত পত্রে জানিয়েছেন। ফলে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থী, ভোটার ও সমর্থকরা হতাশ হয়েছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ৬ষ্ঠ ধাপে ঘোষিত তফসিল মোতাবেক ৪ জুন কালিয়াকৈর উপজেলার শ্রীফলতলী ইউনয়িন পরিষদের নির্বাচনের তারিখ নির্ধারণ করে গণবিজ্ঞপ্তি জারি করা হয়। এরই মধ্যে সীমানা নির্ধারণের জটিলতা দেখিয়ে ওই ইউনিয়নের নির্বাচন বন্ধের আবেদন জানিয়ে হাইকোর্ট বিভাগে একটি রিট পিটিশন নং ৬৩৩৫/২০১৬ দাখিল করেন জনৈক দীপক কুমার গোহ ও সুমন চন্দ্র সাহা সামে দুই ব্যক্তি। ওই রিটের পরিপ্রেক্ষিতে উচ্চ আদালত শ্রীফলতলী ইউনিয়ন পরিষদের নির্বাচন নির্ধারিত দিনে অনুষ্ঠানে ৩ মাসের জন্য স্থগিতাদেশ প্রদান করেন। আসন্ন শ্রীফলতলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. ফরহাদ হোসেন হাইকোর্ট ডিভিশন আপীল বিভাগ এর ওই আদেশ এর বিরুদ্ধে হাইকোর্ট ডিভিশন এর আপীল বিভাগে আরেকটি রিট পিটিশন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কালিয়াকৈরে শ্রীফলতলী ইউপি নির্বাচন হচ্ছে না
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ