Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

সিলেটে নৌকাডুবে ২ শ্রমিকের মৃত্যু, ভার্সিটি শিক্ষার্থী নিখোঁজ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ৫:৪৬ পিএম

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদীতে নৌকাডুবিতে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। রবিবার ভোরে ধলাই নদীর রাজনগরে বালুবোঝাই নৌকা ডুবে দুই শ্রমিকের মৃত্যু হয়। এছাড়া ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে ধলাই নদীতে নিখোঁজ হয়েছেন লিডিং ইউনিভার্সিটির এক শিক্ষার্থী। রবিবার বেলা ১টার দিকে সে নিখোঁজ হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার ভোরে কোম্পানীগঞ্জ উপজেলার ধলাই নদীতে বালু বোঝাই একটি নৌকা ডুবে যায়। এতে পানিতে ডুবে নাঈম হোসেন ও জমির হোসেন নামের দুই শ্রমিক মারা যান। তাদের বাড়ি সুনামগঞ্জ বিশ^ম্ভরপুর উপজেলার ভাদের টেক বলে জানা গেছে।
এদিকে বন্ধুদের সাথে একই উপজেলার ভোলাগঞ্জ সাদাপাথর বেড়াতে গিয়ে হাসানুর রহমান আবীর নামের লিডিং ইউনিভার্সিটির এক শিক্ষার্থী নিখোঁজ হন। স্রোতের টানে ধলাই নদীতে তলিয়ে যায় আবীর। সে সিলেট নগরীর মজুমদারির বাসিন্দা ও লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র বলে জানা গেছে।
কোম্পানীগঞ্জ থানার ওসি তাজুল ইসলাম জানিয়েছেন, হাসানুর রহমানের সন্ধানে ডুবুরিরা কাজ করছে। তবে এখনো তার কোন সন্ধান পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ