Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুর জেলা ও দায়রা জজের বাসায় চুরি

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ৬:০৫ পিএম

চাঁদপুর জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খানের বাসভবনে গভীর রাতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরের দল জেলা জজের বেড রুমের জানালা দিয়ে মশারি কেটে তার স্ত্রীর মোবাইল ফোন নিয়ে যায়। একই সময় পাশের বাসা থেকে চুরি হয় একটি মোবাইল ও ল্যাপটপ।

রোববার (৭ জুলাই) ভোর রাতে শহরের আব্দুল করিম পাটওয়ারী সড়কে জেলা জজ এর বাসভবনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

স্থানীয়রা জানান, জেলা জজের বাসভবনের চারপাশের দেয়ালে কয়েক স্থানে ভাঙা। খুব সহজেই চোরের দলের ভেতরে ডুকার সুযোগ রয়েছে। জেলার বিচার বিভাগের সর্বোচ্চ ব্যক্তির বাসায় এমন নিরাপত্তাহীনতা জনমনে নানা প্রশ্নের উদ্বেগ হয়েছে।

আদালতের কর্মচারীরা জানান, জেলা জজের বাসায় দায়িত্ব পালন করেন ৪ জন পুলিশ সদস্য। কিন্তু তারা রুটিন অনুযায়ী একই স্থানে দাঁড়িয়ে দায়িত্ব পালন করেন। যদি তারা ভবনের চার পাশে নজর দেন এবং হাটাহাটি করেন তাহলে চোর চক্র এ ধরনের সাহস পায় না।

অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, ধারণা করা হচ্ছে কোন মাদকাসক্ত চোর কিংবা পেশাগত মোবাইল চোর এ ধরনের ঘটনা ঘটিয়েছে।

জেলা ও দায়রা জজ মো. জুলফিকার আলী খাঁন বলেন, চোর চক্র যে ঘটনা ঘটিয়েছে। তার চাইতে বড় ধরনের দুুর্ঘটনাও ঘটতে পারত। আল্লাহ রক্ষা করেছেন। কারণ জানালার ফাঁকে অস্ত্র দিয়ে হত্যার ঘটনাও ঘটানো সম্ভব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ