Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

বেস্ট ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউট অব দ্য ইয়ার আইপিডিসি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ৬:২৯ পিএম

দেশের প্রাইভেট খাতের প্রথম আর্থিক প্রতিষ্ঠান আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড, ‘বেস্ট ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউট অব দ্য ইয়ার’ ক্যাটাগরিতে ১৮তম ডিএইচএল-ডেইলি স্টার ‘বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড’ অর্জন করেছে। বিগত বছরগুলোর অসাধারণ পারফম্যান্স এবং দেশের সবচেয়ে শক্তিশালী ও দ্রুত প্রবৃদ্ধিশীল নন-ব্যাংকিং ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউশন হওয়ার স্বীকৃতি হিসেবে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়েছে।

বিশ্ব অর্থনীতিতে বাংলাদেশের শক্তিশালী উপস্থিতি নিশ্চিত করতে ব্যবসায়ীদের মধ্যে নৈপুণ্য ও প্রতিযোগিতা গড়ে তোলার লক্ষ্যে আন্তর্জাতিক লজিস্টিক প্রতিষ্ঠান ডিএইচএল ও ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টার এই সম্মাননা প্রদান করে থাকে। সম্প্রতি রাজধানীর র‌্যাডিসন ব্লু হোটেলে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠিত হয়।

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা (আন্তর্জাতিক বিষয়ক) ড. গওহর রিজভী। এছাড়া অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে ভারতের আইটি শিল্প বিষয়ে বক্তব্য রাখেন আন্তর্জাতিক সফটওয়্যার কনসাল্টিং কো¤পানি ইনফসিস-এর সহ-প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি এন আর নারায়ণ মূর্তি।

আইপিডিসি ফাইন্যান্সের পক্ষ থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন আইপিডিসির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন আইপিডিসি ফাইন্যান্সের ডিএমডি ও হেড অব বিজনেস ফাইন্যান্স রিজওয়ান দাউদ শামস; ডিএমডি ও হেড অব রিটেইল বিজনেস কায়সার হামিদ এবং হেড অব ব্র্যান্ড এন্ড কর্পোরেট কমিউনিকেশন মাহজাবীন ফেরদৌসসহ অন্যান্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইপিডিসি

২৪ জুলাই, ২০১৬

আরও
আরও পড়ুন