Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

কুমিল্লায় অস্ত্র-গুলিসহ শীর্ষ ডাকাত সর্দার গ্রেফতার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ৭:০৪ পিএম

কুমিল্লায় অস্ত্র-গুলিসহ মন্টু সরকার নামে শীর্ষ এক ডাকাত সর্দারকে গ্রেফতার করা হয়েছে। শনিবার রাতে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের এসআই শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স জেলার তিতাস উপজেলার দড়িকান্দি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এ সময় একটি বিদেশী পিস্তল ৪ রাউন্ড গুলি এবং নগদ ১৫ লাখ টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র-ডাকাতি, চাঁদাবাজীসহ বিভিন্ন অভিযোগে ১০টি মামলা রয়েছে। ডাকাত সর্দার মন্টু সরকার ওরফে মন্টু সওদাগর উপজেলার মৌটুপী গ্রামের মৃত খলিল সওদাগরের ছেলে। রোববার পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য অবহিত করেন অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল্ল্যাহ। এ সময় উপস্থিত ছিলেন, জেলা গোয়েন্দা শাখার ওসি মাইনুদ্দিন খাঁনসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্তকর্তাবৃন্দ।
প্রসঙ্গত, গত ২১ ফ্রেব্রুয়ারী ডাকাত সর্দার মন্টু সরকারের নেতৃত্বে একদল ডাকাত জেলার গৌরীপুর বাজার থেকে হোমনা যাওয়ার পথে রিয়াজ ট্রেডার্স নামের একটি বিকাশ এজেন্ট কর্মীদেরকে অস্ত্র ঠেকিয়ে ৫৮ লাখ টাকা ছিনিয়ে নেয়। এ ঘটনায় ডিবি পুলিশ আল আমিন, অমর নম, শফিউল্লাহ, ওমর ফারুক এবং সেলিম নামে ৫ ডাকাতকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। শনিবার রাতে ওই ঘটনার মুল নায়ক মন্টু সরকারকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকাত আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ