Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় র‌্যাবের অভিযানে ৫ ডাকাত গ্রেফতার

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনায় ডাকাতির প্রস্তুতিকালে একটি বিদেশি রিভলবার, পিস্তল, রিভলবারের সাত রাউন্ড গুলি, পিস্তলের চার রাউন্ড গুলি এবং দু’টি ছোরাসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল (শুক্রবার) র‌্যাব-৬ এর পরিচালক অতিরিক্ত ডিআইজি খন্দকার রফিকুল ইসলাম এক সংবাদ সম্মেলনে একথা জানান। তিনি জানান, বৃহস্পতিবার গভীর রাতে ঝপঝপিয়া নদীতে ইঞ্জিনচালিত নৌকা নিয়ে বাড়ির উদ্দেশে যাওয়া মাছ ব্যবসায়ীদের কাছে থাকা মোটা অঙ্কের টাকা ডাকাতি করার প্রস্তুতিকালে অভিযান চালিয়ে খুলনার বটিয়াঘাটা উপজেলার গঙ্গারামপুর দ্বীপবরণ পাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করেন। এ সময় ডাকাতদের ব্যবহৃত দুইটি মটরসাইকেল, চারটি মোবাইল ফোনও উদ্ধার করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হল- বাগেরহাট সদর থানার এমদাদুল হক এন্দা (৪৫), ফকিরহাট উপজেলার মোঃ আশরাফ শেখ ওরফে শাহিন (৪৮), একই থানার ওসিকর রহমান ওসিক (৪৫), রামপাল উপজেলার মোঃ বাকী ব্যাপারী (৪৬) ও একই উপজেলার মোজাফ্ফর হোসেন (৪২)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় র‌্যাবের অভিযানে ৫ ডাকাত গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ