Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

নারী হকি দলের ক্যাম্প সোমবার শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ৮:১৪ পিএম

সিঙ্গাপুরে আগামী ৯ থেকে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে ওমেন্স জুনিয়র (অনূর্ধ্ব-২১) এএইচএফ কাপ হকি টুর্নামেন্ট। এ আসরে বাংলাদেশ জাতীয় নারী হকি দল অংশ নেবে। টুর্নামেন্টকে সামনে রেখে ইতোমধ্যে ৩৯ জনের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে)। দলে ডাক পাওয়া খেলোয়াড়রা রোববার কোচ তারিকুজ্জামান নান্নু, হেদায়েতুল ইসলাম রাজীব ও শহীদুল্লাহ টিটুর কাছে রিপোর্ট করেছেন। এই তিন কোচের তত্বাবধানেই সোমবার থেকে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে শুরু হচ্ছে জাতীয় নারী দলের ক্যাম্প। প্রতিদিন দুই সেশনে অনুশীলন করবেন খেলোয়াড়রা। সকাল ৭টায় প্রথম সেশন এবং বিকেল ৪টায় দ্বিতীয় সেশনের অনুশীলন শুরু হবে।

ওমেন্স জুনিয়র (অনূর্ধ্ব-২১) এএইচএফ কাপ হকি টুর্নামেন্টে বাংলাদেশ ‘বি’ গ্রুপে খেলবে। এই গ্রুপের অন্য দলগুলো হচ্ছে- হংকং চায়না, স্বাগতিক সিঙ্গাপুর ও উজবেকিস্তান। ‘এ’ গ্রুপে খেলবে চাইনিজ তাইপে, কাজাখস্তান, নেপাল ও শ্রীলঙ্কা। টুর্ণামেন্টের সেরা দুই দল নারীদের জুনিয়র এশিয়া কাপে খেলার সুযোগ পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী হকি
আরও পড়ুন