Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

মির্জাপুরে ছাত্রী উত্যক্তের ঘটনায় দাদাকে কুপিয়ে জখমের মূল নায়ক সন্ত্রাসী সজিব গ্রেফতার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ৮:২২ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে স্কুল ছাত্রীকে উত্যক্ত ও মোটর সাইকেলে তুলে নেয়ার চেষ্টার বিরুদ্ধে নালিশ করায় বাড়িতে হামলা চালিয়ে ছাত্রীর দাদাকে কুপিয়ে মারাত্মক জখম কারার ঘটনার মূল নায়ক সন্ত্রাসী সজিবকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার রাতে উপজেলার থলপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে মির্জাপুর থানা পুলিশ।
এদিকে এলাকার ত্রাস সজিব গ্রেফতার হওয়ায় থলপাড়া গ্রামসহ এলাকায় স্বস্তি নেমে এসেছে বলে জানা গেছে। অন্যদিকে সজিব গ্রেফতার হওয়ার পরও ভয়ে ওই ছাত্রী ও তার পিতা-মাতা বাড়ি ছেড়ে অন্যত্র অবস্থান করছে বলে খোঁজ নিয়ে জানা গেছে।
শনিবার সকালে থলপাড়া গ্রামের অষ্টম শ্রেণির এক ছাত্রী তার দুই সহপাঠীকে নিয়ে হাট ফতেপুর উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। পথিমধ্যে সকাল সাড়ে নয়টার দিকে সজিব (২৬) মোটরসাইকেল নিয়ে তার পথ গতিরোধ করে বিভিন্ন ভাবে কথা বলে উত্যক্ত করে। এক পর্যায়ে ওই ছাত্রীকে সজিব তার মোটরসাইকেলে তুলে নেয়ার চেষ্টা করে। এসময় ওই ছাত্রী ভয়ে দৌড়ে বাড়ি চলে যায়। বিষয়টি ওই ছাত্রী পরিবারের সদস্যদের জানায়। পরে পরিবারের সদস্যরা পাশের বাড়ির প্রতিবেশী মন্টু ও বারেক মিয়াকে জানান। বারেক ঘটনাটি সজিবের পরিবারকে জানান। এ খবর জানার পর সজিব শনিবার দুপুরে উত্তেজিত হয়ে ধারালো অস্ত্র নিয়ে ওই ছাত্রীর বাড়িতে গিয়ে হামলা চালায়। এসময় ঘরের দরজা ভেঙ্গে মেয়েটির বাবাকে মারতে থাকে। পরে মেয়েটির দাদা তারাপদ সরকার (৬০) এগিয়ে আসলে তাকে ধারালো অস্ত্র দিয়ে ঘারের দুই পাশে কুপিয়ে মারাতœক আহত করে। এসময় সজিব তারাপদ’র মেয়ে মনি সরকারকে লাঞ্ছিত করে। ছাত্রীর দাদী শহীদ মুক্তিযোদ্ধার স্ত্রী রেনু বালাকেও মারপিট করে সজিব। সে হাতে ও কোমরে আঘাত প্রাপ্ত হন। এ ব্যাপারে ছাত্রীর পিতা রাতে মির্জাপুর থানায় মামলা করলে রাতেই পুলিশ অভিযান চালিয়ে সজিবকে গ্রেফতার করে।
রবিবার ঘটনাস্থল থলপাড়া গ্রামের ওই ছাত্রী ও তাদের প্রতিবেশীদের বাড়িতে গিয়ে দেখা গেছে ওই সংখ্যালঘু পাড়ায় থমথমে অবস্থা বিরাজ করছে। সজিব ও তার সহযোগীদের ভয়ে ছাত্রী ও তার পিতা-মাতাসহ অনেকেই বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছে। ওই গ্রামের লিয়াকত নামে এক যুবক সজিবকে সেল্টার দিয়ে আসছে বলে এলাকার লোকজনের কাছ থেকে জানা গেছে।
মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম মিজানুল হকের সঙ্গে কথা হলে তিনি বলেন, শনিবার রাতেই সজিবকে গ্রেফতার করা হয়েছে। রবিবার তাকে টাঙ্গাইল জেলহাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৭ জুলাই, ২০১৯, ৮:৪৮ পিএম says : 0
    আর সয্য হয় না ভোট চুন্নি চলে যাক, তবেই জাতির মজ্ঞল। ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন