Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

চট্টগ্রামে ইয়াবাসহ ২ ভাই গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ৮:৩২ পিএম

পুলিশ দেখে পালাতে গিয়ে ইয়াবাসহ ধরা পড়েছেন দুই ভাই। নগরীর বাকলিয়া থানার কর্ণফুলী সেতু এলাকা থেকে শনিবার ৪০০ পিস ইয়াবাসহ আবু তালেব (২৭) ও তার বড় ভাই আবু হামিদকে (৩২) আটক করে বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। পুলিশ জানায়, আটক আবু তালেব রাঙামাটির শুভলং সেনা ক্যাম্পের সৈনিক হিসেবে কর্মরত থাকলেও ছুটি নিয়ে তিনি অনেকদিন ধরেই কাজে যোগ দেননি। তাদের বাড়ি কক্সবাজারের পেকুয়া উপজেলায়।
বায়েজিদ বোস্তামী থানার পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার বলেন, শনিবার বায়েজিদ বোস্তামী থানার একটি দল বাকলিয়া থানার শাহ আমানত সেতু এলাকায় নারী নির্যাতন মামলার এক আসামিকে ধরতে যায়। বৃষ্টি শুরু হওয়ায় সেতুর গোল চত্বরের একটি চায়ের দোকানে অবস্থান নেয় পুলিশের দলটি। সে সময় পুলিশ দেখে তালেব ও হামিদ দোকান থেকে থেকে বেরিয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে। এ সময় তালেবের সাথে থাকা ব্যাগ তল্লাশি করে দুইটি ছোট ছোট প্যাকেটে মোট ৪০০ ইয়াবা পাওয়া যায়।
বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন বলেন, তাদের বাকলিয়া থানায় সোপর্দ করার পর সোনাবহিনীর লোকজন থানায় এসেছিলেন। তারা জানিয়েছেন, তালেব ক্যাম্প থেকে ছুটি নিয়ে বাড়ি গিয়ে আর চাকরিতে যোগ দেননি। সেনাবাহিনীর নিজস্ব আইনে তালেবের বিচার হবে উল্লেখ করে ওসি নেজাম বলেন, তালেবকে তারা নিয়ে গেছেন। হামিদকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ