Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

শিশু ধর্ষণের অভিযোগে মামলা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

বরিশালের গৌরনদী উপজেলার টরকীর চর ¯øুইস গেট নুরানী মাদ্রাসার প্লে গ্রæপের ছাত্রী ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের হয়েছে। ওই এলাকার বাসিন্দা মো. পান্নু মোল্লার ছেলে ভবঘুরে আজিজুল হক (১৯) তাদের প্রতিবেশি ছয় বছরের শিশু ছাত্রীকে ফুসলিয়ে বসত ঘর সংলগ্ন টয়লেটের পাশ্চিম পাশে শুকনা খালের গর্তের ভেতরে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে। ধর্ষকের হাত থেকে ছাড়া পেয়ে শিশুটি কর্দমাক্ত অবস্থায় বাসায় ফিরে তার মাকে সমস্ত ঘটনা জানায়।
বিষয়টি নিয়ে গত দু’দিন ধরে ধর্ষকের পরিবারের সাথে নানা দেন দরবারের পর ধর্ষিতার মা বাদি হয়ে ধর্ষক আজিজুল হক (১৯)কে একমাত্র আসামি করে গৌরনদী মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

গৌরনদী মডেল থানার ওসিÑতদন্ত মো. মাহাবুবুর রহমান সাংবাদিকদের জানান, ধর্ষিতার ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। একই সাথে ধর্ষককে গ্রেফতারে চেষ্টা অব্যাহত রেয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ