Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিমান বাহিনীর বিভিন্ন স্কোয়াড্রন ইউনিটকে পতাকা প্রদান

আইএসপিআর | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

ফোর্সেস গোল-২০৩০ বাস্তবায়নে গুরুত্বপূর্ণ অবদান রাখার স্বীকৃতিস্বরূপ বিমান বাহিনীর বিভিন্ন স্কোয়াড্রন-ইউনিটকে বিমান বাহিনী পতাকা প্রদান করা হয়েছে। গতকাল রোববার বিমান বাহিনী প্রধান ঘাঁটি বাশারের প্যারেড গ্রাউন্ডে আয়োজিত এক কুচকাওয়াজে অনুষ্ঠানে বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বাহিনীর বিভিন্ন স্কোয়াড্রন-ইউনিটের সদস্যকে এ পতাকা প্রদান করেন। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বিমান বাহিনী ঘাঁটি বাশারের প্যারেড গ্রাউন্ডে পৌঁছলে বিমান বাহিনী প্রধানকে স্বাগত জানান ঘাঁটির এয়ার অধিনায়ক ও এয়ার ভাইস মার্শাল মো. শফিকুল আলম। পরে পতাকা প্রদানের সময় বিমান বাহিনী প্রধান ঘাঁটি বাশারের প্যারেড গ্রাউন্ডে অনুষ্ঠিত কুচকাওয়াজ প্রত্যক্ষ করেন। কুচকাওয়াজে নেতৃত্ব দেন গ্রুপ ক্যাপ্টেন মোহা. মাহফুজুর রহমান। এসময় বিমান বাহিনী প্রধান পতাকা অর্জনকারী বিভিন্ন ইউনিট ও স্কোয়াড্রনের প্রতিটি সদস্যকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং বিমান বাহিনীর সম্মানের প্রতীক হিসেবে দেয়া কালার এর মর্যাদা ও সম্মান অক্ষুন্ন রাখতে সবাইকে সচেষ্ট থাকতে বলেন। অনুষ্ঠানে বিমান বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার, তিন বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং বিমান বাহিনীর অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।-আইএসপিআর



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৮ জুলাই, ২০১৯, ৬:২৯ এএম says : 0
    সালাম আপনাদেরকে। হাজারো সালাম। যে কোন শত্রু মোকাবেলায় আপনারা থাকিতেন অপরাজিত। দোয়া করি আল্লাহ তাআলার দরবারে। সকল সময় আপনারা ইসলামিক হইয়া থাকিবেন। ইসলাম চিন্তা করিবেন। আপনারা অপরাজয়। ইসলাম শান্তি, ইসলাম মুক্তি, ইসলাম শিফা, ইসলাম রাজনীতি, ইসলাম শক্তি, ইসলাম সম্পদ। ISLAM ALL IN ONE. INSALLAH.
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ৮ জুলাই, ২০১৯, ১১:৫৭ পিএম says : 0
    সালাম আপনাদেরকে। হাজারো সালাম। যে কোন শত্রু মোকাবেলায় আপনারা থাকিতেন অপরাজিত। দোয়া করি আল্লাহ তা'আলার দরবারে। সকল সময় আপনারা ইসলামিক হইয়া থাকিবেন। ইসলাম চিন্তা করিবেন। আপনারা অপরাজয়। ইসলাম শান্তি, ইসলাম মুক্তি, ইসলাম শিফা, ইসলাম রাজনীতি, ইসলাম শক্তি, ইসলাম সম্পদ। ISLAM ALL IN ONE. INSALLAH. আমি বিমান বাহিনীতে থাকিলে বারমার একটি হেলীকপ্টার বলেন আর পঁচা বিমান বলেন আমাদের আকাশ সীমায় ঢুকিতে দেখিতে পারিতাম না। সংগে, সংগে ভূপাতিত করিতাম। ইনশাআল্লাহ। ভারতের বেলায় ও তাই হইতো। ইনশাআল্লাহ। কোনো একদিন ভারতের সাথে আমাদের যুদ্ধ হইবে তখন ১৩ দিনে ভারত হইবে নেস্থে নাবুদ। ইনশাআল্লাহ। আর বারমা দুই দিনে। ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ