Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

রাজশাহীতে মাদকাশক্ত ছেলের হাতুড়ির আগাতে মা নিহত

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ১০:৪৫ এএম | আপডেট : ১১:০৪ এএম, ৮ জুলাই, ২০১৯

রাজশাহী গোদাগাড়ী পৌরসভার আরিজপুর মহল্লায় মাদকাসক্ত ছেলের হাতুড়ির আঘাতে মায়ের মৃত্যু হয়েছে। মৃত্যুর পর মায়ের লাশ ঝুলিয়ে দেয়ার চেষ্টা করে। নারীর নাম সেলিনা বেগম (৫০)। তার স্বামীর নাম মো. শাহাবুদ্দিন। ঘটনার পর তাদের মাদকাসক্ত ছেলে আবদুস সালেক (৩০) বাড়ি থেকে পালিয়ে যায়।
গোদাগাড়ী থানার ওসি জানান, রাতে বাড়িতে সালেক ও তার মা সেলিনা বেগম ছাড়া আর কেউ ছিলেন না। নেশা করার জন্য সালেক তার মায়ের কাছে টাকা চান। মা টাকা দিতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে সালেক তার মায়ের মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
সালেক গলায় রশি পেঁচিয়ে মায়ের লাশ ঝুলিয়ে দেয়ার চেষ্টা করে। যাতে সবাই আত্মহত্যা বলে মনে করে। এ সময় প্রতিবেশীরা দেখে ফেললে সালেক পালিয়ে যায়।
ওসি বলেন, গলায় ফাঁস লাগানো থাকলেও শরীরের বেশিরভাগ অংশ মেঝেতেই ছিল। নিহতের মাথা থেকে রক্ত ঝরছিল। ঘটনাস্থলে পড়ে ছিল হাতুড়িও। প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। ঘটনার পর থেকে ছেলে সালেক পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা

১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন