Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

বোর্ডের হাতে ভাগ্য সঁপে দিলেন পাকিস্তান অধিনায়ক

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ১২:২৮ পিএম

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) হাতে নিজের ভাগ্য সঁপে দিলেন সরফরাজ আহমেদ। বিশ্বকাপের গ্রুপপর্ব থেকেই বিদায় নিয়েছে আনপ্রেডিক্টেবল দলটি। অধিনায়ক হিসেবে এর দায়ভার বর্তেছে তার ওপরেই। তাই এ পথে হাঁটলেন তিনি। তার মতে, ভবিষ্যতে তাকে নেতৃত্বে রাখা হবে কিনা-সেই সিদ্ধান্ত নিক বোর্ডই।

নিউজিল্যান্ডের সমান ১১ পয়েন্ট নিয়েও সেমিতে উঠতে পারেনি পাকিস্তান। নেট রানরেটে পিছিয়ে থাকায় পাঁচ নম্বর হয়ে দেশে ফিরতে হয়েছে তাদের। নিজভূমে পা রেখেই দলের ভরাডুবি নিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হতে হয় সরফরাজকে।

তিনি বলেন, আমি জোর করে অধিনায়কত্বের পদ ধরে রাখিনি, আঁকড়েও নেই। আমি চাই সব সিদ্ধান্তই পিসিবি নেবে। তারাই আমাকে অধিনায়ক বানিয়েছে। বাদও দিতে পারবে। আমি নিশ্চিত, পাকিস্তানের ক্রিকেটের সেরা সিদ্ধান্তটাই নেবে ওরা।

সরফরাজকে বাদ দিলে পরবর্তী পাকিস্তান নেতা হবেন কে? গুঞ্জন, এ দৌড়ে সবচেয়ে এগিয়ে আছেন ইমাদ ওয়াসিম। তবে অভিজ্ঞতা বলে এ পথে এগিয়ে মোহাম্মদ আমির। কিন্তু ঘরে-বাইরের ক্রিকেটবোদ্ধাদের প্রত্যাশা পাক দলনায়ক থাকবেন সরফরাজই। তাদের ধারণা, দলনেতার আর্মব্যান্ড থাকবে তার বাহুতেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট

১৬ জুলাই, ২০১৯
১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন