Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

মাগুরায় ক্রিকেটার লিসান খুনের দুই আসামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ১:১৬ পিএম

মাগুরার ক্রিকেটার লিসান খুনের দুই আসামীকে পুলিশ গ্রেফতার করেছে। তারা হচ্ছে রবীন (১৮) পিং রেজাউল শেখ ও হাসান(১৮) পিং ফারুক হোসেন সাং নিজনান্দুয়ালী। রবিবার রাথেত তাদেও গ্রেফতার করা হয়। মাগুরায় রবিবার দুপুরে প্রকাশ্য দিবালোকে সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের ছাত্র লিসানকে মটর সাইকেল থামিয়ে খুন করা হয়। সে সদর উপজেলার মঠবাড়িয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে। পুরণো বিরোধের জের ধরে তার উপর হামলা চালানো হতে পারে বলে স্থানীয়রা ধারণা করছে।

পুলিশ জানায়, রবিবার দুপুর ১টার দিকে ক্রিকেটার লিসানুর রহমান লিসান (১৬) তার সহপাঠি দিপু এবং হাসানকে সঙ্গে নিয়ে শিবরামপুর এলাকা থেকে মটর সাইকেল চালিয়ে শহরের দিকে ফিরছিল। পথে শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে ওই গ্রামের টিপু মিয়ার ছেলে সোহেল তাদের মটর সাইকেল থামিয়ে লিসানের বুকে ও পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এ সময় বাধা দিতে গেলে বন্ধু দিপুও গুরুতর আহত হয়। ঘটনার পরপর তাদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে দুপুর দেড়টার দিকে লিসানের মৃত্যু হয়। সোমবার সকালে মাগুরা থানায় এক প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান জানান। হত্যা রহস্য উঘাটন হয়েছে। আসামীদেও দুজনকে আটক করা হয়েছে। বাকী আসামীদেও অবিলম্বে গ্রেফতার ও আইনের হাতে তুলে দেয়া হবে। তিনি মাগুরার জনগনকে উদবিগ্ন না হবার আহবান জানা॥ এ সময় অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, আহসান হাবীব ও মাগুরা সদও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম উপস্থিত চিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ