Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

রাজাপুরে দারোয়ানের লাশ উদ্ধার

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ১:৪৫ পিএম

ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের গোপালপুর গ্রাম থেকে সৈয়দ আলী হাওলাদার(৬০) নামে এক বৃদ্ধ দারোয়ানের মরদেহ উদ্ধার করেছে রাজাপুর থানা পুলিশ। আজ সোমবার সকালে উপজেলার গোপালপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

নিহত সৈয়দ আলী গোপালপুর গ্রামের মৃত আজাহার আলীর ছেলে। তিনি পেশায় একজন দারোয়ান ছিলেন।তিনি দুলালের বসতবাড়ি বাগান পাহাড়া দিতেন।
ঐএলাকার স্বনাম ধন্য মেম্বর ও সাংবাদিক মোঃ সাইফুল ইসলাম জানায়,সৈয়দ আলী ঐ এলাকার দুলালের একটি ঘর বাড়ি বাগান পাহাড়া দিতেন, একা এক বাড়িতে থাকে, এক পুত্র, এক কন্যা বাহিরে খুলনায় থাকে।কিভাবে মারা গেছে আমরা কিছু দেখি নাই, তবে ধারনা করা হচ্ছে, রোববার রাতে বা দুপুরে স্ট্রোক করে বা পাকের ঘর থেকে বসত ঘরের মাঝ খানে উঠান, বর্ষায় স্লিপ করে পড়ে গিয়ে হয়ত সেখানে তার মৃত্যু হয়।আজ সকালে সৈয়দ আলীর লাশ উঠানে পড়ে থাকতে দেখে এলিকিবাসী পুলিশে খবর দেয়।তদন্তকারী অফিসার আব্দুর রৌফ জানান,তার শরীরে পিপড়া ও চিকায় খাইছে,কখন মারা গেছে বলা যাচ্ছে না,তবে স্বাভাবিক ভাবে তার মৃত্যু হয়েছে বলে ধারনা। তবে স্থানীয়রা বলছেন, সৈয়দ ভাল প্রকৃতির মানুষ ছিল। তার কোনো শত্রু নেই।
রাজাপুর থানা পুলিশ সুরতহাল শেষে ঝালকাঠি মর্গে প্রেরন করেছে। রাজাপুর থানায় ইউডি মামলা রুজ্জু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন