Inqilab Logo

শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

অটবির পেমেন্ট দেয়া যাবে বিকাশে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ৪:২১ পিএম

এখন থেকে অটবির ক্রেতারা দেশের যে কোনো অটবির শো-রুমে বিকাশের মাধ্যমে সহজেই পেমেন্ট করতে পারবেন। এ লক্ষ্যে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর করেছে জনপ্রিয় আসবাবপত্র নির্মাতা প্রতিষ্ঠানটি।

বিকাশের চীফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং অটবির চিফ এক্সিকিউটিভ অফিসার সুদীপ্ত গোস্বামী সম্প্রতি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে বিকাশের প্রধান কার্যালয়ে এ সংক্রান্ত একটি চুক্তি হস্তান্তর করেন।

এই চুক্তির ফলে এখন থেকে খুব সহজেই অটবির ক্রেতারা তাদের বিকাশ অ্যাপ থেকে কিউআর কোড স্ক্যান করে কিংবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে পেমেন্ট সম্পন্ন করতে পারবেন।

চুক্তি হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিকাশের হেড অব অফলাইন মার্চেন্ট পেমেন্ট মোহাম্মদ ইরফান উল হক, জেনারেল ম্যানেজার মোস্তাফিজুর রহমান, এম-কমার্স ম্যানেজার সিরাজুল মাওলা, ম্যানেজার আহসানুল কবীর, রিলেশনশিপ এক্সিকিউটিভ আলী আসাব উদ দৌলা এবং অটবির এফসিএ-সিএফও মোহাম্মদ আরফিন আলী ও হেড অব সেলস আহম্মেদ শুকাইরি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অটবি
আরও পড়ুন