Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

ভোলাহাটে স্ত্রীকে কুপিয়ে হত্যা, মেয়ে-জামাই আহত

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ৫:২৭ পিএম

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার খড়গপুরে আয়েশা খাতুন (৪৭) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী। সোমবার বেলা ২ টার দিকে তাকে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় আহত হয় তার মেয়ে ও মেয়ের জামাই।
আয়েশা খাতুন ওই গ্রামের কোবাদ আলী স্ত্রী। ঘটনার পরই কোবাদ আলী পালিয়ে যান।
পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে তর্কাতর্কির এক পর্যায়ে কোবাদ হাসুয়া দিয়ে এলোপাথারি কোপাতে থাকে আয়েশা খাতুনকে। এতে ঘটনাস্থলেই মারা যান। আয়েশাকে বাঁচাতে এগিয়ে আসলে কোবাদ মেয়ে হাবিবা খাতুন ও তার জামাই সাদেকুল ইসলামকেও হাসুয়া দিয়ে আঘাত করে। তাদের প্রথমে ভোলাহাট উপজেলা কমপ্লেক্স ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন কোবাদ আলী মাদকাসক্ত ছিলেন।
ভোলাহাট থানার ওসি নাসির উদ্দীন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পরই পালিয়ে কোবাদ। তাকে আটকের চেষ্টা চালাচ্ছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন