Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রণবীর সিংয়ের আচরণে দীপিকা পাডুকোনের অসন্তোষ

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

দীপিকা পাডুকোন আর রণবীর সিংয়ের মধ্যে কিছু বিষয় নিয়ে মন কষাকষি চলছে বলেই মনে হয়। বিশেষ করে দীপিকা যেন রণবীর যেমন করে জনসমক্ষে তাদের রোমান্সের বিষয় নিয়ে কথা বলছেন তাতে খুব সন্তুষ্ট নন।
এই প্রসঙ্গে এক সূত্র বলেছে : “রণবীর স্বভাবগতভাবেই কিছুটা প্রচারমুখী। মনের কথা লুকিয়ে রাখতে পারেন না, সামনে যাকে পান জড়িয়ে ধরেন, পুরুষদের গালে চুমো দেন এবং তার মেয়ে বন্ধুদেরও জড়িয়ে ধরেন। সব যদি চাপিয়ে রাখেন তবে সে রণবীরই নয়। কিন্তু স্ক্রিন অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের ঘটনার পর তাকে কড়াভাবে নিয়ন্ত্রণ যাতে না হারান সেই নির্দেশ দেয়া হয়েছিল। বেচারা জানেন না দীপিকা কাছে থাকলে কেমন আচরণ করতে হয়।”
সা¤প্রতিক এক সাক্ষাতকারে দীপিকা বলেছিলেন রণবীরের পরিবার মুম্বাইতে তার পরিবারের মত। তিনি সে সময় বলেছিলেন, “এটা ওটা ব্যাখ্যা দিয়ে সম্পর্ককে সংজ্ঞায়িত করায় আমি বিশ্বাস করিনা। এটি যা ঠিক তাই আর অন্যরা এটি নিয়ে যা খুশি তা বানিয়ে বলতে পারে। আমি মনে করি আমাদের জানা দরকার পরস্পরের জীবনে আমাদের অবস্থান কী।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রণবীর সিংয়ের আচরণে দীপিকা পাডুকোনের অসন্তোষ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ