Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে ভুয়া ডিবি পুলিশ আটক

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ১২:০৮ এএম

ময়মনসিংহের ফুলপুরে ডিবি পরিচয় দিয়ে ব্যবসায়ীর কাছ থেকে চাঁদাবাজি করতে গিয়ে পুলিশের হাতে আটক হলেন আতিক হাসান নামে এক যুবক। পৌরসভার আমুয়াকান্দা পাইকারাতেরী বাজার থেকে তাকে আটক করে পুলিশ। আটককৃতকে আদালতে পাঠানো হয়েছে। আটক আতিকের বাড়ি শেরপুর জেলার নকলা উপজেলার গায়রা ফুলপুর গ্রামে। তার বাবার নাম আবুল কালাম।

ফুলপুর থানা সূত্রে জানা যায়, আমুয়াকান্দা বাজারের ব্যবসায়ী কৃষ্ণ দেব দত্তের কাছে গত শনিবার রাতে আতিক হাসান নিজেকে ডিবি পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে দশ হাজার টাকা চাঁদা দাবি করে। তার কথাবার্তায় সন্দেহ হলে ফুলপুর থানা পুলিশকে বিষয়টি জানান কৃষ্ণ দেব। সংবাদ পেয়ে ফুলপুর থানার এসআই তুষার সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসেন। এ সময় তার কাছে পুলিশের পোশাক পরিহিত ছবি ও পুলিশের ভুয়া আইডি কার্ড পাওয়া যায়।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, আটক হওয়া আতিক হাসানকে গত রবিবার আদালতে পাঠানো হয়েছে। তিনি বিভিন্নস্থানে ডিবি পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছিলেন বলে প্রমাণ পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ