Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

উড়ে গেল ইমরুলের দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ৯:১৭ পিএম

সফরকারী আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের চারদিনের ম্যাচের প্রথমটিতে বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ ‘এ’ দল। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে সোমবার ইমরুল কায়েসের দলকে ৭ উইকেটে উড়িয়ে দেয় আফগানরা।
কাইস আহমেদের ঘুর্ণী বলের সামনে দ্বিতীয় ইনিংসে মাত্র ১৭৫ রানে গুটিয়ে যায় বাংলাদেশ ‘এ’। ১৭২ রানের লক্ষ্যে ৭১ রানে ৩ উইকেট হারালেও ইব্রাহিম জদরান (৭৬) ও অধিনায়ক নাসির জামালের (৫৯) অবিচ্ছিন্ন ১০২ রানের জুটিতে জয় নিশ্চিত করে আফগানরা। প্রথম ইনিংসে বাংলাদেশের ২৫৩ রানের জবাবে সফরকারীরা ৫ রানে এগিয়ে ছিল। ক্যারিয়ারে তৃতীয়বারের মত ১০ উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরস্কার জেতেন কাইস।

বাংলাদেশ ‘এ’ দল : ২৫৩ ও (আগের দিন শেষে ১৭০/৯) ৫৮.৪ ওভারে ১৭৫ (সুমন ২, শাকিল ৩*; ইয়ামিন ১২-৫-১৮-১, নাভিন ৯-৪-২২-১, আশরাফ ১৫-১-৪৪-১, উসমান ২-০-৭-০, কাইস ১৬.৪-৩-৬৫-৭, নাসির ৪-১-১০-০)।

 

আফগানিস্তান ‘এ’ দল : ২৫৭ ও (লক্ষ্য ১৭২) ১৭৩/৩ (উসমান ২, ইব্রাহিম ৭৬*, বাহির ২০, শহিদউল্লাহ ১৫, নাসির ৫৯*; শাকিল ১০-৪-২৬-২, সানজামুল ১৯.২-৫-৫১-১, রাব্বি ৮-৩-২১-০, সুমন ৬-০-১৫-০, তানবীর ৮-১-৩৩-০, আফিফ ৬-১-২১-০, জাকির ১-০-৫-০)। ফল : আফগানিস্তান ‘এ’ দল ৭ উইকেটে জয়ী। ম্যাচ সেরা : কাইস আহমেদ (আফগানিস্তান)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উড়ে গেল ইমরুলের দল

৮ জুলাই, ২০১৯
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ