Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

নিজ জন্মস্থান ফেনীতে ফুলেল শুভেচ্ছায় সিক্ত ক্রিকেটার সাইফুদ্দিন

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৯, ১০:০০ পিএম

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ সাইফুদ্দিন ইংল্যান্ডে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপ খেলে গত রবিবার দেশে ফিরেছেন। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে খুব অল্প সময়ে সুযোগ পেয়ে দলের হয়ে এবারের চলতি বিশ্বকাপে নিজের সেরা খেলাটা দেখিয়ে দর্শক হৃদয়ে স্থান করে নিয়েছেন এই অলরাউন্ডার। আজ বিকেলে নিজ জন্মস্থান ফেনীতে ফিরলে হাজারো দর্শকের ভালবাসায় সিক্ত হলেন ক্রিকেটার মোহাম্মদ সাইফুদ্দিন। আজ বিকেলে ফেনী ফ্রেন্ডশীপ ক্রিকেট ক্লাবের আয়োজনে সাইফুদ্দিনকে সংবর্ধনা দেয়া হয়েছে। এর আগে বিকেলে মোটর সাইকেল শোভাযাত্রার মাধ্যমে তাকে বরণ করে সংবর্ধনা স্থল নেওয়া হয়। এসময় রাস্তার পাশে হাজারও ক্রিকেট প্রেমী,স্কুল- কলেজের শিক্ষার্থী ও সাধারণ মানুষ তাকে এক নজর দেখতে রাস্তার দুই পাশে ভিড় জমান। ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের এসেম্বলী হল মিলনায়তনে
ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে তাকে বরণ করে নেন ফেনী জেলা ত্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো: ওয়াহিদুজ্জামান,পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী বিপিএম পিপিএম , জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাবু শুসেন চন্দ্র শীল,ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি আরিফুল আমিন রিজভী, ফ্রেন্ডশীপ ক্রিকেট ক্লাবের সভাপতি চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিবসহ জেলার ক্রীড়া অনুরাগীরা ।
এসময় উপস্থিত ছিলেন ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলমগীর হোসেন,হোপ ইন্টারন্যাশনাল স্কুলের শিক্ষক -শিক্ষার্থী,
ফেনীর যুব ক্রীড়া ও সামাজিক সংগঠন ফেনী প্রগ্রেসিভ লিংক (এফপিএল),ফেনী ক্রিকেট ইনিস্টিটিউট সহ বিভিন্ন ক্রীড়া সংগঠনের কর্মকর্তা ও সাইফ উদ্দিনের পরিবারের সদস্যরা। সাইফুদ্দিন তার বক্তব্যে বলেন, বাংলাদেশের কোন ক্রিকেটার তার নিজ জন্মস্থানে এরকম সংবর্ধনা পাচ্ছে কি না আমার জানা নাই। তবে আমি গর্বিত ও আনন্দিত। সামনে শ্রীলংকা সফর সহ আরো অনেক সিরিজ রয়েছে সেখানে আমি আরো ভালো কিছু উপহার দিব। তাই ফেনীবাসী সহ দেশের জনগণ আমার জন্য দোয়া করবেন।
তিনি আরো বলেন ,ফেনী থেকে আমার মতো আরো সাইফুদ্দিন তৈরি হতে অনুশীলন করার জন্য তেমন কোন মাঠ নাই, তাই ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠটি সংস্কার করে অনুশীলন করার উপযোগী করার দাবি জানাচ্ছি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন