Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

পুলিশে চাকরির নামে প্রতারণা গ্রেফতার ৩

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম | আপডেট : ৬:২৯ এএম, ৯ জুলাই, ২০১৯

বাংলাদেশ পুলিশ একাডেমিতে চাকরি দেওয়ার কথা বলে প্রতারণার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে রাজশাহীর চারঘাট থানা পুলিশ। গতকাল বিকালে সারদা পুলিশ একাডেমির গেট থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- কুষ্টিয়ার কুমারখালির রিপন ও শাহীন এবং নওগাঁর বদলগাছীর ফিরোজ। তাদের কাছ থেকে একটি ভ‚য়া নিয়োগপত্র ও দেড় লাখ টাকা উদ্ধার করা হয়েছে। চারঘাট থানার ভারপ্রাপ্ত ওসি জানান, রাজবাড়ীর পাংশা উপজেলার সলিম মণ্ডলের ছেলে বেলালকে পুলিশ একাডেমিতে চাকরি দেওয়ার কথা বলে রিপন ৫০ হাজার টাকা নেন। টাকা নেওয়ার পর বেলালকে দেওয়া হয় অফিস সহকারীর একটি নিয়োগপত্রও। যোগদানের পর রিপন ও তার সহযোগিদের আরও দেড় লাখ টাকা দেওয়ার কথা ছিল।
গতকাল বিকালে ওই নিয়োগপত্র নিয়ে পুলিশ একাডেমিতে যোগদান করতে আসেন বেলাল। কিন্তু নিয়োগপত্রটি ভ‚য়া হওয়ায় থানায় খবর দেন পুলিশ একাডেমি কর্তৃপক্ষ। এরপরই পুলিশের জালে আসে ওই তিন প্রতারক।
ওসি জানান, গ্রেফতারকৃতরা প্রতারক চক্রের সদস্য। তাদের কাছ থেকে একটি ভ‚য়া নিয়োগপত্র ও দেড় লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় বেলাল মন্ডল বাদী হয়ে থানায় একটি মামলা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ