Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।
শিরোনাম

রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ১০:৩০ এএম

রাজধানীর উত্তরখানে মাদক ব্যবসায়ীদের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত ও এক র‌্যাব সদস্য আহত হয়েছেন। নিহত মাদক ব্যবসায়ীর নাম আনোয়ার হোসেন। তার বাড়ি কিশোরগঞ্জ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৬টি মাদক মামলা রয়েছে।

সোমবার (৮ জুলাই) দিবাগত রাত ১টা ৫৫ মিনিট থেকে ২টা ৫ মিনিটের মধ্যে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ইয়াবা, শর্টগান ও কার্তুজ উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-১ এর এএসপি (মিডিয়া) কামরুজ্জামান জানান, ‘র‌্যাবের টহল টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, উত্তরখানের শহীদনগর এলাকায় কিছু মাদক ব্যবসায়ী অবস্থান নিয়ে মাদক ও মাদকের টাকা ভাগবাটোয়ারা করছে। ওই সংবাদে ঘটনাস্থলে যায় র‌্যাবের টহল টিম। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। পাল্টা গুলি চালায় র‌্যাব সদস্যরা। এ সময় জিকরুল নামে র‌্যাবের এক কনস্টেবল আহত হন। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আনোয়ার হোসেন নামে এক মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়।’

র‌্যাব-১ এর এ কর্মকর্তা আরও বলেন, ‘ঘটনাস্থল থেকে ৩ হাজার পিস ইয়াবা, শর্টগান, ৬টি কার্তুজ জব্দ করা হয়। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ