Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে ডাকাতের হামলায় ব্যবসায়ীর মৃত্যুর অভিযোগ, লুটপাট

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ৩:০৭ পিএম

ঝালকাঠির রাজাপুরে ডাকাতের হামলায় আবদুল হক নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। উপজেলার দক্ষিণ রাজাপুরের পোদ্দারহাওলা গ্রামে সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে ডাকাতির সময় এ ঘটনা ঘটে বলে নিহতের পরিবার অভিযোগ করেছে। পুলিশ এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি। নিহত আব্দুল হক ১৫ বছর সৌদি আরব ছিলেন। দেশে ফিরে তিনি রাজাপুরে সুপারির ব্যবসায়া করতেন। আজ মঙ্গলবার সকালে ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ও সহকারী পুলিশ সুপার (রাজাপুর-কাঁঠালিয়া সার্কেল) মো. শাখাওয়াত হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নিহতের স্ত্রী লিলি বেগম জানান, রাতে সাত-আট জনের মুখোশপড়া একদল অস্ত্রধারী ডাকাত ঘরের দরজা খুলে ভেতরে ঢোকে। ডাকাতদের গৃহকর্তা ব্যবসায়ী আবদুল হক বাধা দিলে তাকে বেধে বুকে লাথি ও মারধর করে। এক পর্যায়ে তাকে বালিশ চাপা দেয় ডাকাত দল। এতে ওই সময়ই তাঁর মৃত্যু হয়। ডাকাত দল তিন ঘণ্টাভ্যাপী অবস্থান নিয়ে ঘরের ভেতরে থাকা সুপারি বিক্রির ৭০ হাজার টাকা, সাড়েতিন ভরি স্বর্ণালংকারসহ তিন লাখ টাকার মালামাল লুটে নেয়।
ঝালকাঠির সহকারি পুলিশ সুপার (রাজাপুর-কাঁঠালিয়া সার্কেল) মো. শাখাওয়াত হোসেন জানান, গৃহকর্তা আবদুল হকের শরীরের কোথাও কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাই তিনি ডাকাতের হামলায় নিহত হয়েছেন কি না তা নিশ্চিত নয়। মরদেহের ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ