Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

ফতুল্লায় স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ৩:২৯ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় স্ত্রীকে মারধর ও কুপিয়ে হত্যার পর বিষপানে আত্মহত্যা করেছেন স্বামী।
আজ মঙ্গলবার ভোরে পশ্চিম দেওভোগ আদর্শনগর এলাকায় মোশারফ হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন চাষাঢ়া মোড়ের চা বিক্রেতা জামাল হোসেন (৩৫) ও তার স্ত্রী স্থানীয় ফকির গার্মেন্টসের কর্মী পলি বেগম (২৮)। তাদের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার মীর্জাগঞ্জ থানার ময়দাশ্রীনগর গ্রামে।
নিহত পলির বোন জামাই আক্তার হোসেন বলেন, ভোর রাতে শ্যালক মাহিন আমাকে ঘুম থেকে ডেকে উঠিয়ে জানান, পলি নেই। দ্রুত তাদের ঘরে গিয়ে দেখি, দু’জন পাশাপাশি পড়ে আছে। পলির মুখভর্তি রক্ত, দাঁত নেই। আর জামালের মুখ দিয়ে ফেনা বেরোচ্ছে। এসময় আশপাশের লোকজন ডেকে তাদের দু’জনকে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাই। সেখানে জরুরি বিভাগের চিকিৎসক পলিকে মৃত ঘোষণা করেন ও জামালকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। ঢাকা মেডিক্যালে নেওয়ার পর চিকিৎসক জামালকেও মৃত ঘোষণা করেন। তাদের মধ্যে কী নিয়ে বিরোধ ছিল, তা জানা নেই।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, পলির মাথায় বটির কোপ ও মুখে কাঠ দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে। পরে, জামাল বিষপান করে আত্মহত্যা করেছেন। এ বিষয়ে আরও তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৬ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ