Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

সাভারে চাকুরী দেওয়ার নাম করে প্রতারণা, আটক ৪

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ৩:৫৮ পিএম

চাকুরী দেওয়ার নাম করে প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সাভারে একটি মার্কেটিং প্রশিক্ষন কেন্দ্রে অভিযান চালিয়ে চার প্রতারককে আটক করেছে র‌্যাব। এসময় ২৩ জন ভুক্তভোগীকেও উদ্ধার করা হয়। যারা চাকুরীর আসায় এসে প্রতারিত হয়েছেন।
মঙ্গলবার দুপুরে সাভার বাজার বাসষ্ট্যান্ডের চৌরঙ্গী সুপার মার্কেটের পঞ্চম তলায় ‘লাইফওয়ে বাংলাদেশ (প্রাঃ) লিমিটেডে’ নামক একটি মার্কেটিং প্রশিক্ষন অফিসে অভিযান চালিয়ে র‌্যাব তাদের আটক করে।
আটককৃতরা হচ্ছে- প্রশিক্ষন কেন্দ্রের কর্মকর্তা শরিফ মিয়া (২৩), তোফায়েল আহমেদ (২৩), রাজু (২৪) ও মেহেদী হাসান (২৩)
র‌্যাব-৪ জানায়, প্রায় পাঁচ মাস আগে জিয়াউর রহমান জিয়াসহ বিভিন্ন এলাকার পাঁচ ব্যক্তি চৌরুঙ্গী সুপার মার্কেটে অফিস ভাড়া নিয়ে লাইফওয়ে বাংলাদেশ (প্রাঃ) লিমিটেড নামের মার্কেটিং প্রশিক্ষন কেন্দ্র চালু করেন । এসময় পঞ্চাশ জন ব্যক্তিকে দেশের নামি দাবি প্রতিষ্ঠানে চাকুরী দেওয়ার কথা বলে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নেয় কোম্পানীটির কর্মকর্তারা। পরে ভুক্তভোগীরা চাকুরী না পেয়ে জানতে পারেন তারা প্রতারণার শিকার হয়েছেন। পরে ভুক্তভোগীরা র‌্যাব-৪ সাভার ক্যাম্পে অভিযোগ করলে দুপুরে র‌্যাব-৪ অভিযান পরিচালনা করে চার কর্মকর্তাকে আটক করলেও এর মুল হোতারা পলাতক রয়েছে। এছাড়া ২৩ জন ভুক্তভোগীকে উদ্ধার করেছে র‌্যাব।
র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার উনু মং বলেন ওই মার্কেটিং কোম্পানীর মালিকদের আটক করার প্রক্রিয়া চলছে এছাড়া তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ