Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুর সিটির ৯ কর্মকর্তা-কর্মচারি বরখাস্ত, ৫ জনকে নোটিশ

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ৪:৫২ পিএম

বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও বাড়তি টাকা আদায়ের অভিযোগে গাজীপুর সিটি কর্পোরেশনের (গাসিক) ১৪ জন কর্মকর্তা ও কর্মচারীকে কারণ দর্শানোর নোটিশ ও সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাদের মধ্যে ৩ জন কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত, ৬ জন সচিবকে বরখাস্ত ও ৫ জনকে কারণ দর্শানোর চিঠি দেয়া হয়েছে। মঙ্গলবার সিটি কর্পোরেশন কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য তুলে ধরেন সিটি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

সিটি মেয়র জাহাঙ্গীর আলম বলেন, সিটি কর্পোরেশন গঠিত হয়েছে নগরবাসীর সেবার জন্য। কিন্তু মানুষের সেবা না দিয়ে কতিপয় কর্মচারী, কর্মকর্তা দুর্নীতির সাথে জড়িয়ে পড়েছেন। এজন্য সহকারী প্রকৌশলী মো: মোজাহিদুল ইসলাম, হিসাব রক্ষণ কর্মকর্তা মো: নজরুল ইসলাম ও লাইসেন্স কর্মকর্তা মো: মোস্তফা কামালসহ তিনজন কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের ৬ জন সচিবকে চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়েছে, তারা হলেন-২২ নং ওয়ার্ডের সচিব মাহাবুব আলম, ২৪ নং ওয়ার্ডের সচিব জহির আলম, ৪২ নং ওয়ার্ডের সচিব মো: আক্তার হোসেন, ৩২ নং ওয়ার্ডের সচিব মাহাবুবুর রহমান, ৩৪ নং ওয়ার্ডের সচিব মো: নাদিম হোসেন ও ৪৯ নং ওয়ার্ডের সচিব মো: মুক্তার হোসেন। এছাড়া ৫ জনকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। তারা হলেন, কর নির্ধারণ কর্মকর্তা আতাউর রহমান ভূইয়া, অফিস সহায়ক সোহেল, কর আদায় সহকারী কালাম, জরিপ শাখার সাইফুল, কর নির্ধারন সহযোগী কামরুজ্জামান। এছাড়া কয়েকজন কর্মকর্তার কার্যক্রম নজরদারির মধ্যে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরখাস্ত

৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ