Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অসামাজিক কার্যকলাপের দায়ে সিলেটে ১১ নারী-পুরুষ আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ৫:০১ পিএম

সিলেট নগরীর সুরমা মার্কেটস্থ নিউ সুরমা আবাসি হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত অবস্থায় ৮ নারী ও ৩ পুরুষসহ মোট ১১ জনকে আটক করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে অভিযান চালিয়ে হোটেল ম্যানেজার মো. ছাহাবুল ইসলামসহ এদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে- দক্ষিণ সুরমার পশ্চিমগাঁওয়ের মৃত ইমাদ আলী ইসমাইল (৪১), সুনামগঞ্জের দোয়ারাবাজার থানার চন্ডিপুর গ্রামের মোখলেছ আলীর ছেলে মুজিব (৪৫), হোটেলের ম্যানেজার মাগুরা জেলার শ্রীপুর থানার অপদাপাড়া গ্রামের মৃত বাবুল মোল্লার ছেলে মো. ছাহাবুল ইসলাম (৪২), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার পনিশহর গ্রামের সেকান্দর আলীর মেয়ে লিমা (২৫), কক্সবাজার সদর উপজেলার রাবেতা গ্রামের মো. আতুয়ার হোসেনের মেয়ে সুমি আক্তার (২০), শেরপুর সদর উপজেলার চকপাড়া গ্রামের শহিদ মিয়ার মেয়ে রুমকি (২৪), কুমিল্লার দাউদকান্দি থানার শহিদনগর গ্রামের আবুল হোসেন অঞ্জনা আক্তার (২৭), ঠাকুরগাঁও জেলার পীরগাঁও থানার বেগুনগাঁ গ্রামের আব্দুল মালেকের মেয়ে মনিষা আক্তার (২৪), ময়মনসিংহ কোতোয়ালী থানা এলাকার আকুয়া মো. ফারুকের মেয়ে আফসানা (২১), গাইবান্ধা জেলার সাদুল্লাহপুর থানার উত্তর ভাঙ্গামোড় গ্রামের নুরু মিয়ার মেয়ে মিম (১৯) ও সুনামগঞ্জের দোয়ারাবাজার থানার বাঘমারা গ্রামের সিদ্দিকের মেয়ে শাহনাজ (৩০)।
তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জেদান আল মুসা।



 

Show all comments
  • almamunkhan ১০ জুলাই, ২০১৯, ২:১৭ পিএম says : 0
    তাদের কে শাস্তি প্রদান করা হোক আজ আমদের জুব সমাজ তাদের কারনে দংশ হচ্চে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ