Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

কেরানীগঞ্জে ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ৭:১২ পিএম

ঢাকার কেরানীগঞ্জে এক ভুয়া এন এস আই কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। আটককৃত ওই ভ’য়া এন এস আই কর্মকর্তার নাম সঞ্জয় বিশ্বাস(৩৫)। আজ মঙ্গলবার(০৯জুলাই) সকাল ১১টায় মডেল থানার ঘাটারচর এলাকা থেকে তাকে আটক করা হয়। কেরানীগঞ্জ মডেল থানার আটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সাদিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে এস আই রেজাউল আমিন বর্ষন ও সঙ্গীয় ফোর্স নিয়ে ঘাটারচর এলাকায় মাদক অভিযানে বের হই। আমাদের পুলিশের গাড়িটি ঘাটারচর এলাকায় পৌছার পর ভুয়া এনএসআই সঞ্জয় বিশ^াস আমাদের চ্যালেঞ্জ করে নিজেকে ঘাটারচর এলাকায় দ্বায়িত্বে নিয়োজিত এনএসআই ইন্সেপেক্টর বলে পরিচয় দেন। এরপর সে আমাদের ধমক দিয়ে বলেন, আপনারা আমাকে না জানিয়ে কার অনুমোতিতে এ এলাকায় মাদক অভিযানে বের হয়েছেন। তার কথা বার্তা শুনে বিষয়টি আমাদের সন্দেহ হলে আমরা কৌশলে তাকে সম্মানের সাথে স্যার সম্বোধন করে তাকে আপ্যায়ন করি। পরে বিষয়টি আমাদের উর্ধ্বতন কর্মকর্তাকে জানাই। সঞ্জয়ের নাম শুনে মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের তাকে আটক করার অনুমোতি দেন। অনুমতি পেয়ে আমরা তাকে আটক করে তার দেহ তল্লাশি করি। এসময় তার কাছ থেকে একটি ড্রাইভিং লাইলেন্স,এন এস আই এর একটি আইডি কার্ড ও এন এস আইয়ের ভিজিটিং কার্ড পাই। যার মধ্যে নাম লেখা রয়েছে বিব্রত মজুমদার সজল। তার সঙ্গে জাতীয় পরিচয় পত্র পাওয়া যায়। যার মধ্যে নাম লেখা রয়েছে সঞ্জয় বিশ^াস। আমাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় তার প্রকৃত নাম সঞ্জয় বিশ্বাস। সে একজন ড্রাইভার।
এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, আমি আটককৃত সঞ্জয়ের বিরুদ্ধে এর আগেও মানুষের বিভিন্ন অভিযোগের কথা শুনেছি। সে বিভিন্ন সময়ে বিভিন্ন পরিচয় দিয়ে সাধারন মানুষকে হয়রানি ও প্রতারনা করতো। তাকে অনেক দিন যাবৎ আমরা খুঁজতে ছিলাম। আটককৃত সঞ্জয় বিশ^াসের পিতার নাম কমল চন্দ্র বিশ^াস। তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার দক্ষিন ফুকরা গ্রামে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতারক আটক

৫ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ