Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

চাঁদপুরে চিহ্নিত ২০ মাদক ব্যবসায়ীর মাদক বিরোধী মিছিল

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৯, ৮:৩৯ পিএম

মাদক আমরা ছাড়বো, সোনার বাংলা গড়বো এ শ্লোগানে চাঁদপুর শহরের পুরানবাজারে চিহ্নিত ২০ মাদক ব্যবসায়ীদের মাদক বিরোধী মিছিল ও গন সচেতনতামূলক কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। ৯জুলাই মঙ্গলবার বিকেলে চাঁদপুর সদর মডেল থানার উদ্যোগে ও পুরাণবাজার
পুলিশের সার্বিক ব্যবস্থাপনায় মাদক ব্যবসায়ীরা মাথায় লাল গামছা ও হাতে লাল রংয়ের লাঠি নিয়ে মিছিলে অংশ গ্রহন করে।
চিহ্নিত মাদক ব্যবসায়ীরা হলেনঃ বাচ্চু মিজি, খালেক, লিটন, সোহেল বেপারী, হ্নদয় গাজী, পরান, রাজু, কাউসার হাওলাদার, শিপন, আল-আমিন, কামাল বিশ্বাস, মুনসুর মিজি, হেলাল, আরিফ, বাদল, আলমগীর, কামাল বেপারী, বিল্লাল খান, আল-আমিন ছোট প্রমূখ।
মিছিলে পুরাণবাজার ফাড়িঁর ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী মাঝি, এস আই জাহাঙ্গীর আলম, পলাশ বড়ুয়া, ভাই ভাই স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ খান, ওয়ার্ড যুবলীগ সভাপতি মোবারক বেপারী প্রমূখ।
মাদক ব্যবসায়ীদের মিছিল পুরানবাজার ফাঁড়ির সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।
বেশ কদিন আগে পুরানবাজার মধুসুদন মাঠে জাকজমকপূর্ণ আয়োজনে আত্মসমর্পণ করেছিল প্রায় অর্ধ শতাধিক মাদক ব্যবসায়ী। অনুষ্ঠান শেষে কেউ কেউ কথা রাখলেও অনেকে ফিরে গেছে লোভনীয় মাদক ব্যবসায়। আত্মসমর্পণকারীদের মধ্যে ইউনুস মিজি ক্রসফায়ারে নিহত হয়েছেন। স্বাভাবিক জীবনে ফিরে আসার এটাই শেষ সুযোগ বলে জানিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক বিরোধী মিছিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ