Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

গৌরনদীতে ট্রাকচাপায় ২ পথচারী নিহত, চালকসহ আহত ২

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

গৌরনদী (বরিশাল) উপজেলা সংবাদদাতা : ঢাকা-বরিশাল মহাসড়কে গতকাল শনিবার সকালে বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া বাসস্ট্যান্ডের কাছে মাদারীপুরগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ৩ পথচারীকে চাপা দিয়ে রাস্তার পাশের একটি গাছের উপর আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই ২ পথচারী নিহত ও ট্রাকচালকসহ ২ জন আহত হন। নিহতরা হলেন- উপজেলার মাহিলাড়া গ্রামের আ. খালেক মোল্লার পুত্র মো. কালাম মোল্লা (৩৫), মঙ্গল বেপারীর পুত্র মো. সালাউদ্দিন (৫০)। গুরুতর আহত অপর পথচারী মাসুদ সরদার (৩০), ট্রাকচালক লতিফ দেওয়ান (৫০)কে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বিষয়টি গৌরনদী হাইওয়ে থানার ওসি এজাজুল ইসলাম ও গৌরনদী ফায়ার স্টেশনের ইনচার্জ অধির চন্দ্র হাওলাদার নিশ্চিত করেছেন।
গৌরনদী হাইওয়ে থানার ওসি এজাজুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বরিশাল থেকে মাদারীপুরগামী খালি ট্রাক (চট্রগ্রাম মেট্রো ট-১১Ñ৩৫১১) শনিবার সকাল ৬ টার দিকে গৌরনদী উপজেলার মাহিলাড়া এলাকা অতিক্রম করছিল। ট্রাকটি সকাল সোয়া ৬ টার দিকে মাহিলাড়া বাসস্ট্যান্ডের দক্ষিণ পাশে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী মো. কালাম মোল্লা, সালাউদ্দিন বেপারী, মাসুম সরদারকে চাপা দিয়ে রাস্তার পাশের বৃহদাকার একটি কড়ই গাছের ‌উপর আছড়ে পড়ে। এতে ঘটনাস্থলেই পথচারী মো. কালাম মোল্লা, সালাউদ্দিন বেপারী নিহত হন। খবর পেয়ে গৌরনদী ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌছে গুরুতর আহত অবস্থায় পথচারী মাসুদ সরদার (৩০), ট্রাকচালক লতিফ দেওয়ান (৫০)কে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন