Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেমিফাইনালে সেরেনা উইলিয়ামস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

শীর্ষ র‌্যাংকিংধারী অ্যাশলে বার্টিকে হটিয়ে কোয়ার্টার ফাইনালে ওঠা অ্যালিসন রিস্কে আরেকটি চমক দেখাতে পারলেন না। তার বিপক্ষে উইম্বলডনের এই আসরে সবচেয়ে কঠিন লড়াই উতরে সেমিফাইনালে উঠেছেন সেরেনা উইলিয়ামস।

দুই ঘণ্টা ও এক মিনিটের লড়াইয়ে ১৯তম এইচে সেরেনা ২-১ সেটে জয় নিশ্চিত করেন। গতকল অল-আমেরিকান প্রতিদ্ব›দ্বীতায় রিস্কেকে তিনি হারান ৬-৪, ৪-৬, ৬-৩ গেমে। এই টুর্নামেন্টে ১৯ বার খেলে ১২তম সেমিফাইনালে সেরেনা।

অষ্টম উইম্বলডন শিরোপার পথে আরেকটি ধাপ ফেলার পর উচ্ছ¡সিত ৩৭ বছর বয়সী এই তারকা, ‘এটা ছিল সত্যিই আনন্দদায়ক। কয়েক সপ্তাহ আগে হলে ম্যাচটা জিততে পারতাম না। সে দারুণ খেলছিল। অনেক সেরা খেলোয়াড়দের সে হারিয়েছে। এমনকি আজও (গতকাল) সে ম্যাচ কেড়ে নেওয়ার পথে ছিল। আমি সত্যিই আনন্দিত উইম্বলডন সেমিফাইনালে উঠে।’

এদিন আরেক কোয়ার্টার ফাইনালে সিমোনা হালেপ হারিয়েছেন ঝাং সুয়াইকে। চীনা প্রতিদ্ব›দ্বীর বিপক্ষে প্রথম সেটে হাড্ডাহাড্ডি লড়াই হলেও শেষটায় দাপুটে জয় পেয়েছেন সপ্তম বাছাই। রোমানিয়ান তারকা ৭-৬ (৭-৪), ৬-১ গেমে নিশ্চিত করেছেন সেমিফাইনাল।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেরেনা উইলিয়ামস
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ