Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কনস্টেবল নিয়োগে ২৩ লাখ টাকা ঘুষ

অতিরিক্ত পুলিশ সুপার বদলি

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

 কুড়িগ্রামে পুলিশ কনস্টেবল নিয়োগে ঘুষের ২৩ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। নিয়োগ বাণিজ্যের সাথে জড়িত থাকার অভিযোগে তাৎক্ষণিক অতিরিক্ত পুলিশ সুপার রিপন কুমার মোদককে খাগড়াছড়ি, এস আই আবু তালেবকে বরিশাল রেঞ্জে বদলি করা হয়। বরখাস্ত করা হয়েছে পুলিশ সুপার কার্যালয়ে হিসাব রক্ষক আব্দুল মান্নান ও উচ্চমান সহকারী ছকমল এবং রংপুর ডিএসবি’র এএসআই রুহুলকে। এছাড়া ডিআইজি অফিসে ক্লোজ করা হয়েছে ড্রাইভার সাইদুর রহমান সায়েম ও রেশন স্টোরের ওজনদার আনিছুর রহমানকে। একই সঙ্গে ঘুষের টাকা উদ্ধার করে ফেরত দেয়ার ব্যবস্থা করে পুলিশ।

গতকাল মঙ্গলবার দুপুরে কুড়িগ্রাম পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান। তিনি সাংবাদিকদের নিয়োগপ্রাপ্ত ৩৩ জন পুলিশ সদস্যের নামের তালিকা দিয়ে চ্যালেঞ্জ দিয়ে বলেন কারো বিরুদ্ধে টাকার বিনিময়ের অভিযোগ পেলে নিয়োগ বাতিল করা হবে। এর সাথে পুলিশের কেউ জড়িত থাকলে তার বিরুদ্ধেও বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপারে দায়িত্ব প্রাপ্ত মেনহাজুল আলম, ওসি সদর মাহফুজার রহমান, ডিএসবি ওসি শাহ-আলম প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঘুষ

২৪ সেপ্টেম্বর, ২০১৮
৩০ নভেম্বর, -০০০১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ