Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

প্রিন্সিপাল সিরাজের বিরুদ্ধে অভিযোগপত্র গ্রহণ

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম | আপডেট : ১২:০৮ এএম, ১০ জুলাই, ২০১৯

ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসা ছাত্রী নুসরাত জাহান রাফীকে যৌন নিপীড়নের মামলায় প্রিন্সিপাল সিরাজ উদ-দৌলার বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেছে আদালত।

গতকাল সকাল সাড়ে ১১টায় ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদের আদালতে এই চার্জশিট গ্রহণ করা হয়। আগামী ১৭ জুলাই এ সংক্রান্ত অভিযোগ গঠনের তারিখ ঘোষণা করেছেন আদালত। এর আগে ৩ জুলাই বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা ও পিবিআই পরিদর্শক শাহ আলম ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালতে এই অভিযোগপত্র জমা দেন। ১০ পৃষ্ঠার চার্জশিটে সিরাজ উদ-দৌলাকে একমাত্র আসামি করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা শাহ আলম জানান, ২৭ মার্চ প্রিন্সিপাল সিরাজ উদ-দৌলা রাফীকে তার কক্ষে ডেকে নিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করেন। এ ঘটনায় রাফীর মা শিরিন আক্তার বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলা করলে পুলিশ সিরাজ উদ-দৌলাকে আটক করে। পরে পুলিশ সদর দফতর থেকে মামলাটি পিবিআইকে তদন্তের দায়িত্ব দেয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রিন্সিপাল সিরাজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ