Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

এনজিওর গাড়ি থেকে ২০ হাজার ইয়াবাসহ আটক ২

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১০:১৬ এএম

এনজিওর স্টিকারযুক্ত একটি প্রাইভেটকার থেকে ২০ হাজার ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। সেই সঙ্গে এতে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে।

তারা হলো চট্টগ্রাম পাঁচলাইশ থানার নওশের আলী বাড়ির বাসা নং-৩৬/৪৩ এর বাসিন্দা মো. কামরুল ইসলাম ভুঁইয়ার ছেলে মো. দৌলত আজিম ভুঁইয়া (৩৯) ও লক্ষিপূরের রামানন্দি চাদখালী এলাকার মো. আনোয়ার হোসেনের ছেলে রুবেল রানা (২২)।

মঙ্গলবার (৯ জুলাই) বিকাল ৩টার দিকে শহরের প্রবেশদ্বার লিংকরোড থেকে তাদের আটক করা হয়। প্রাইভেট কারটি কক্সবাজার থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল বলে র‌্যাব জানিয়েছে।

মো. দৌলত আজিম ভুঁইয়া চট্টগ্রাম সিটি করপোরেশনের অস্থায়ী কর পরিদর্শক ছিলেন বলেও জানা গেছে। র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব)-১৫ এর কোম্পানী কমান্ডার মেজর মো. মেহেদী হাসান জানান, হিউম্যানিটি ফার্স্ট সার্ভিং মেনকাইন্ড- নামক এনজিওর স্টিকারযুক্ত প্রাইভেট কারে (যার রেজি: নং-চট্ট. মেট্রো ক-০২-১৪৩৬) করে ইয়াবার চালান নিয়ে যাচ্ছে, এমন সংবাদ ছিল তাদের কাছে।

সেই তথ্য মতে লাল রঙের কারটি থামিয়ে তল্লাসি চালিয়ে ২০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবাগুলো গাড়ির পেছনের অতিরিক্ত চাকার মধ্যে বিশেষ কায়দায় লুকানো ছিল।

জিজ্ঞাসাবাদে আটক দুইজনই স্বীকার করেছে, তারা দীর্ঘদিন ধরে চট্টগ্রামসহ বিভিন্ন জায়গায় ইয়াবা পাচার করে আসতেছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানান মেজর মো. মেহেদী হাসান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

১৬ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ