Inqilab Logo

ঢাকা, রোববার, ১২ জুলাই ২০২০, ২৮ আষাঢ় ১৪২৭, ২০ যিলক্বদ ১৪৪১ হিজরী

টেকনাফের হ্নীলায় অস্ত্রসহ তিন রোহিঙ্গা আটক

কক্সবাজার থেকে বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১০:৩০ এএম

হ্নীলায় রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন এলাকা থেকে স্থানীয় জনসাধারণ অবৈধ দেশীয় অস্ত্রসহ ৩জন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে।

(৯জুলাই) মঙ্গলবার রাত ৯টায় টেকনাফের হ্নীলা ইউনিয়নের পশ্চিম লেদার শিয়াইল্যাঘোনার বাসিন্দারা অবৈধ অস্ত্র নিয়ে ঘোরাফেরার সময় তাদের আটক করে পুলিশে দেয়।

তারা নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের সি-ব্লকের এমআরসি-১৩৪৩২, শেড নং-৪৫১, ৫নং রোমের বাসিন্দা আব্দুর রহমানের পুত্র সোলতান রহমান (১৮), এমআরসি নং-৬০১৫৫, শেড নং-৮২৪, ১নং রোমের বাসিন্দা মোহাম্মদ আলমের পুত্র মোঃ আয়াজ (২০) এবং এমআরসি নং-৪১৭৫০, শেড নং-৮২২, ২-৩ নং রোমের বাসিন্দা মোঃ জুবাইরের পুত্র নুর কামাল (২০)। তাদেরকে ১টি দেশীয় অস্ত্র এবং অপর ১টি খেলনা অস্ত্রসহ আটক করে থানা পুলিশকে দেয়া হয়।

ঘটনাস্থলে পুলিশ পৌঁছার পূর্বে নয়াপাড়া বিজিবি ক্যাম্পের জওয়ানেরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অবৈধ অস্ত্রসহ রোহিঙ্গা যুবকদের বিজিবি ক্যাম্পে নিয়ে যায়। অবৈধ অস্ত্রসহ রোহিঙ্গা যুবক আটকের সংবাদ পেয়ে পুলিশ ও নিরাপত্তা বাহিনীর পৃথক দল ঘটনাস্থল পরিদর্শন করেন।

নয়াপাড়া বিওপি ক্যাম্পের কোম্পানী কমান্ডার আব্দুল কাদের জানান, স্থানীয় গ্রামবাসীর সহায়তায় অবৈধ অস্ত্রসহ ৩জন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করা হয়েছে। উর্ধ্বতন মহলের নির্দেশে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন