Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ০৭ ভাদ্র ১৪২৬, ২০ যিলহজ ১৪৪০ হিজরী।

লজ্জায় আত্মহত্যা করলো ছাত্র

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১২:২৬ পিএম

গাজীপুরের শ্রীপুরে ইংরেজি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় এক এইচএসসি পরীক্ষার্থী মঙ্গলবার গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তার নাম আব্দুল্লাহ আল সোহান (১৭)। সে শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের সাভারচালা গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে।

শ্রীপুর থানার এসআই রফিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, কাপাসিয়া উপজেলার শহীদ তাজউদ্দীন আহমদ সরকারী কলেজের (হাইলজোর কলেজ) ব্যবসায় শিক্ষা বিভাগের ১ম বর্ষের ছাত্র আব্দুল্লাহ আল সোহান চলতি বছরের উচ্চ মাধ্যমিকের ১ম বর্ষ চূড়ান্ত পরীক্ষায় অংশ নিয়ে ইংরেজী বিষয়ে অকৃতকার্য হয়। এক বিষয়ে অকৃতকার্য হওয়ায় সে দ্বিতীয় বর্ষে উত্তীর্ণ করতে পারবে না বলে জানায় কলেজ কর্তৃপক্ষ। এতে সে মানসিকভাবে ভেঙ্গে পড়ে। একপর্যায়ে সে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

বুধবার সকালে তার সাড়াশব্দ না পেয়ে পরিবারের সদস্যরা সোহানের খোঁজে তার ঘরে যায়। এসময় তারা সোহানের ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, মানসিকভাবে ভেঙ্গে পড়ায় রাতের কোন এক সময়ে সোহান গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ