Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

মির্জাপুরের সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীর বড় ভাই পনিরুজ্জামান সিদ্দিকীর ইন্তেকাল

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ১২:৩২ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা বিএনপির সভাপতি বিএনপি জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক সাংসদ আবুল কালাম আজাদ সিদ্দিকীর বড় ভাই উপজেলা বিএনপির সদস্য পনিরুজ্জামান সিদ্দিকী (৬২) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি .....রাজিউন) ।

মঙ্গলবার বিকেল সাড়ে ছয়টার দিকে ভারতের কোলকাতার আলীপুর বিএম বিরলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
পারিবারিক সূত্র জানায়, উপজেলা বিএনপি নেতা পনিরুজ্জামান সিদ্দিকী দীর্ঘদিন ধরে হৃদরোগ ও কিডনী জনিত সমস্যায় ভুগছিলেন। প্রায় ১৫ দিন আগে তাঁকে চিকিৎসার জন্য কোলকাতা নেয়া হয়। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী জানান, বুধবার যাতে তাঁর মরদেহ দেশে নিয়ে আসা যায় সেই প্রক্রিয়ায় কাজ শুরু করা হয়েছে।

পনিরুজ্জামান সিদ্দিকী উপজেলার গোড়াইল গ্রামের মৃত আজগর আমিন সিদ্দিকী ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে দুই মেয়ে নাতি নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে পনিরুজ্জামান সিদ্দিকীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল

২৯ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ