Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

সাদ পন্থীদের ইজতেমা বন্ধের দাবীতে সিরাজদিখানে মানববন্ধন ও স্মারকলিপি পেশ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ৩:২৯ পিএম

মুন্সীগঞ্জে সাদ পন্থীদের ইজতেমা বন্ধের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি পেশ করেছে সিরাজদিখান উপজেলার ওলামেকেরাম ও সর্বস্তরের তৌহিদী জনতা। গতকাল বুধবার বেলা ১১ টা থেকে ১২ টা পর্যন্ত ঘন্টাব্যাপী উপজেলার সিরাজদিখান বাজার হয়ে নিমতলা-তালতলা সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। উপজেলা মার্কাস মসজিদ থেকে সন্তোষপাড়া পর্যন্ত প্রায় দেড় কি.মি. রাস্তার পাশে প্রায় ১ হাজার মানুষ মানববন্ধনে অংশ গ্রহণ করেন। জেলার টংগীবাড়ী উপজেলায় আগামী ২২,২৩,২৪ আগষ্টে সাদ পন্থীদের ইজতেমা বন্ধের জন্য এ মানববন্ধন করা হয়।
খতমে নবুওয়াত সংরক্ষণ কমিটি বাংলাদেশের আমীর ও মধুপুরের পীর মাওলানা আব্দুল হামিদের নেতৃত্বে উপস্থিত ছিলেন সৈয়দপুর মাদরাসার মহতামীম মাওলানা বশীর আহমদ, মোস্তফাগঞ্জ মাদরাসার শিক্ষা সচিব মাওলানা আব্দুল গাফ্ফার, মধুপুর মাদরাসার নায়েবে মুহতামীম মাওলানা ওবায়দুল্লাহ কাসেমী, মধুপুর মাদরাসার শাইখুল হাদিস মাওলানা মুফতি কামরুজ্জামান, পাথরঘাটা মাদরাসার মহতামীম মুফতি আবুল হাছান, সৈয়দপুর মাদরাসার নায়েবে মহতামীম মাওলানা মাহবুবুর রহমান, রাজদিয়া মাদরাসার মহতামীম মাওলানা আব্দুল কাদের, উপজেলা মার্কাজ মসজিদের সভাপতি শাহ আলী, মাওলানা জিয়াউল হক কাসেমী, মুহাম্মদ আজহার, মুহাম্মদ শামিম, শেখ মো. মনিরুল ইসলাম মিলন প্রমুখ।

ওলামেকেরাম মুরব্বি পীর সাহেব মধুপুর আব্দুল হামিদ বক্তব্যে বলেন, মুসলমানদের ঈমান-আকিদা হেফাজতের জন্য ভ্রান্ত সাদ পন্থীদের আগামী ২২,২৩,২৪ আগষ্ট জেলার টংগীবাড়িতে ইজতেমা বন্ধের জন্য এই মানববন্ধন। এ সময় তিনি আরো বলেন, ডিসি এসপি সাহেবদের নিকট আমরা যাব যাতে তাদের অনুমতি না দেন। যদি দেন তাহলেও আমরা বন্ধ করে দিব। তাদে যদি কোন ঘটনা ঘটে সেটার দায় আমরা নিব না। তাই সরকারকে জানাতে ১০ সদস্যের একটি দল উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে স্মারকলিপি দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ