Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

ভারতীয় ব্যাটসম্যানরা ছক্কা হাঁকালেই মিলবে ফ্রি মদ!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ৩:৩৮ পিএম

ওয়ানডে বিশ্বকাপের ১২তম আসরের উন্মাদনা ছড়িয়ে পড়েছে ক্রিকেট বিশ্বে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক খুললেই মিলছে পছন্দের দলের পক্ষে পোস্ট। কেউ কেউ প্রোফাইল পিকচার করছেন প্রিয় খেলোয়ারের ছবি দিয়ে।


এখানেই শেষ নয়। প্রিয় দল নিয়ে রয়েছে অভিনব সব উন্মাদনাও। যেমন ভারতীয় দলের স্কোর দেখা যাচ্ছে ট্যাক্সি ক্যাবের ছাদে। আবার বিশ্বকাপের খেলা দেখতে হাজার মেইল পাড়ি জমিয়ে পা রাখছেন ইংল্যান্ডে। কেউ বা আবার বড় পর্দা টানিয়েছেন প্রিয় দলের ও খেলোয়াড়ের খেলা দেখবেন বলে।

এমনই উন্মাদনায় এবার নাম লিখিয়েছে ভারতে গোয়া শহরের বারগুলোও। তারা জানিয়েছে, ভারতীয় ব্যাটসম্যানরা ছক্কা হাঁকালেই থাকছে ফ্রি মদ!

ভারতীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, গোয়া শহরের জনপ্রিয় বারগুলোতে জায়ান্ট স্ক্রিনে খেলা দেখা ব্যবস্থা আছে। সেমিফাইনাল উপলক্ষে তাই বিচ ভিলেজ, রিপেলস গ্যাস্ট্রোপাবের মতো কিছু বার বিশেষ অফার দিয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য ভারতীয় ব্যাটসম্যানরা ছক্কা হাঁকালেই পাওয়া যাবে ফ্রি টাকিলা শট।

যদিও বৃষ্টির কারণে গতকাল খেলা মাঝপথেই ভেস্তে গেছে। তার উপর ভারতীয় ব্যাটসম্যানরা ব্যাটিংয়ে নামতেই পারেননি। তাই ফ্রি মদও মেলেনি। তবে যেহেতু খেলা রিজার্ভ ডে-তে গড়িয়েছে এবং আজ ভারতীয় ব্যাটসম্যানদের ব্যাটিংয়ে নামার সুযোগ রয়েছে। তাই আজকেও রয়েছে সেই বিশেষ অফার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন