Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অমিতাভ বচ্চন ও হেমা মালিনির চরিত্রে হৃত্বিক-দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ৫:১৬ পিএম

আটের দশকে রাজ এন সিপ্পির পরিচালনায় মুক্তি পেয়েছিল ‘সত্তে পে সত্তা’। সিনেমাটিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন এবং হেমা মালিনি। শোনা যাচ্ছে ‘সত্তে পে সত্তা’ রিমেক হতে চলেছে। রোহিত শেঠির প্রযোজনায় নতুন করে সিনেমাটি পরিচালনা করবেন ফারাহ খান। বেশ কয়েকদিন আগেই অবশ্য এ খবর প্রকাশ পেয়েছে। জানা যায় অমিতাভের চরিত্রে রিমেক সিনেমাটিতে অভিনয় করবেন বলিউড বাদশা শাহরুখ খান
তবে এখন শোনা গেলো ভিন্ন খবর। শাহরুখ নয়, সিনেমাটিতে অভিনয় করতে চলেছেন হৃত্বিক রোশন। ইতোমধ্যেই হৃত্বিক চূড়ান্ত কথাও দিয়েছেন নির্মাতাকে। তবে এখনই বিষয়টি প্রকাশ করতে নারাজ সংশ্লিষ্টরা। আরও জানা যায় সিনেমাটিতে হৃত্বিকের বিপরীতে অভিনয় করতে চলেছেন এশিয়া সেরা আবেদনময়ী দীপিকা পাডুকোন। এই সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো এক সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন হৃত্বিক রোশান ও দীপিকা পাডুকোন।
ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম খবরে জানা যায়, হৃত্বিক অভিনীত ‘সুপার ৩০’ মুক্তি পেতে যাচ্ছে। আর সে কারণেই এ খবরটি জানাতে পারছেন না সংশ্লিষ্টরা। অন্যদিকে দীপিকা রয়েছেন ‘৮৩’ সিনেমার কাজে ব্যস্ত। তাই এই অভিনেত্রীর কাছ থেকেও তেমন কিছুই জানা যাচ্ছে না। তবে বলিউডের কয়েকটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছেন রোহিত এবং ফারাহ খানের ‘সত্তে পে সত্তা’য় হৃত্বিক-দীপিকা চূড়ান্ত। সব কিছু ঠিক থাকলে খুব শীঘ্রই সিনেমাটির শুটিং শুরু করবেন ফারাহ খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ