Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

সুন্দর ও পরিচ্ছন্ন জেলা গড়তে এক সঙ্গে কাজ করতে চাই : ঝালকাঠির পুলিশ সুপার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ৭:০৪ পিএম

সুন্দর ও পরিচ্ছন্ন জেলা গড়তে সাংবাদিকদের সহযোগিতা চেয়েছেন ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। তিনি বলেন, ঝালকাঠির উন্নয়নে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে। ইতোমধ্যেই মাদক নির্মূলে জিহাদ ঘোষণা করা হয়েছে। আমরা পুলিশের কনস্টেবল পদে ১০৩ টাকায় চাকরি দিয়েছি। পরিচ্ছন্ন একটি নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করেছি। কারো কোন সুপারিশ গ্রহণ করা হয়নি, মেধা অনুযায়ী চাকরি দেওয়া হয়েছে। বুধবার বেলা ১২টায় পুলিশ সুপার তাঁর কার্যালয়ে ‘মিট দ্যা প্রেস’ অনুষ্ঠানে এসব কথা বলেন।

মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণার কথা জানিয়ে পুলিশ সুপার বলেন, আমাদের জেলায় অন্ততপক্ষে একটি ইউনিয়নকে প্রথমে মাদকমুক্ত ঘোষণা করতে হবে। পর্যায়ক্রমে জেলাকে মাদকমুক্ত করা হবে। যতদিন এই জেলায় চাকরি করবো মাদকের বিরুদ্ধে লড়াই করে যাবো। সাংবাদিক ভাইয়েরা পুলিশকে এ ব্যাপারে সহযোগিতা করবেন বলে আমি বিশ্বাস করি।

পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, সরকার সন্ত্রাস ও মাদক নির্মূলে কাজ করে যাচ্ছে। এ কাজে পুলিশ বড় ভূমিকা পালন করছে। আমরা চাই পুলিশ ও সাংবাদিকদের গাড়িতে রেজিস্ট্রেশন থাকতে হবে। পুলিশ ও সাংবাদিক স্টিকার লাগানো রেজিস্ট্রেশন বিহীন গাড়ি জব্দ করা হবে। হেলমেট, ছাড়া পেট্রোলপাম্পে তেল বিক্রি করা যাবে না। দুইজনের বেশি মোটরসাইকেল চলাচল করা যাবে না। এসব নিয়ম না মানা হলে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, আগামী ২৫ জুলাই নলছিটি উপজেলার নাচনমহল ইউনিয়ন পরিষদ নির্বাচন ও সদর উপজেলার শেখেরহাটের একটি ওয়ার্ডে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। আশাকরি এসব নির্বাচন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে হবে। কোন অনিয়ম হতে দেওয়া হবে না।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান, সহকারী পুলিশ সুপার (রাজাপুর-কাঁঠালিয়া সার্কেল) সাখাওয়াত হোসেন, ঝালকাঠি সদর থানার ওসি শোনিত কুমার গায়েন, ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক মানিকসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ