Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রযোজনায় ফিরছেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৯, ৭:৪৭ পিএম

সালমান খান এখন ব্যস্ত তার পরবর্তি সিনেমা ‘দাবাং থ্রী’র কাজে। এছাড়া সঞ্জয় লীলা বানসালির পরিচালনায় খুব শীঘ্রই সুপারস্টার শুরু করবেন ‘ইনশাল্লাহ’র শুটিং। এরমধ্যে নতুন এক খবর প্রকাশ পেয়েছে বলিউডে। খুব শীঘ্রই সালমান প্রযোজনায় ফিরতে চলেছেন! এরইমধ্যে সিনেমাটির নামও চূড়ান্ত করা হয়েছে। ‘কাগজ’ নামের এ সিনেমাটি পরিচালনা করবেন সালমানের ‘তেরে নাম’ সিনেমার পরিচালক সতীশ কৌশিক।
ভারতীয় গণমাধ্যমগুলোর খবরে জানা যায়, ইতোমধ্যেই সিনেমাটি সম্পর্কে পরিচালকের সঙ্গে চূড়ান্ত কথাবার্তাও সম্পন্ন করেছেন সাল্লু মির্জা। খুব শীর্ঘই হয়তো সিনেমার কাজ শুরুও করবেন। তবে সিনেমাটিতে কারা অভিনয় করবেন সে সম্পর্কে এখনো কিছুই জানা যায়নি।
তবে সংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন সতীশের পরিচালনায় সালমান নিজেই অভিনয় করতে পারেন এই সিনেমাতে। তবে বিষয়টি নিয়ে সালমান অথবা নির্মাতা সতীশ কৌশিকের তরফ থেকে কিছুই জানানো হয়নি।
‘কাগজ’-এর মাধ্যমে দীর্ঘ ১৬ বছর পর এক সঙ্গে কাজ করতে চলেছেন সালমান খান ও সতীশ কৌশিক। তবে সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সালমান খান অভিনীত ‘ভারত’ সিনেমার একটি চরিত্রে অভিনয় করতে দেখা গেছে সতীশ কৌশিকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ