Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ০৯ ভাদ্র ১৪২৬, ২২ যিলহজ ১৪৪০ হিজরী।

পাবনায় ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

পাবনা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

পাবনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য ও পুলিশের তালিকাভুক্ত এক আসামী নিহত হয়েছেন। 

পুলিশের দাবি করেছে, নিহত সাইফুল ইসলাম ওরফে গেদালাল পুলিশের তালিকাভুক্ত আসামী ছিল। পুলিশ দীর্ঘ দিন ধরে তাকে গ্রেফতারের চেষ্টা চালিয়ে আসছিল। গোপন সংবাদে জানতে পারে গেদা লাল সুজানগরে অবস্থান করছে। তাকে নিজ বাড়ির সামনে থেকে মঙ্গলবার সন্ধ্যায় গ্রেফতার করা হয়। তথ্য অনুসারে পুলিশ ডাকাত দলের অপর সদস্য ও অস্ত্র উদ্ধারে তাকে সাথে নিয়ে অভিযানে যায়। হাসামপুর ঈদগাহ মাঠের সামনে মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক আড়াইটার দিকে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে পুলিশও পাল্টা গুলি চালায়। পুলিশের গুলির কাছে ডাকাত দল টিকতে না পেরে পিছু হটে যায়। গুলিবিদ্ধ আহত সাইফুল ইসলাম ওরফে গেদাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। পুলিশের সাথে ডাকাত দলের বন্দুকযুদ্ধের সময় এসআই মিনারুল ইসলাম, কনস্টেবল আমজাদ ও নুরুল ইসলাম আহত হন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
পাবনার সুজানগর থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার ফারহাদ হোসেন জানান, নিহত সাইফুল ইসলাম উপজেলার নরসিংহপুর গ্রামের হাবিবুর রহমান মোল্লার পুত্র।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ