Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

রাজশাহীর আটকেপড়া ৪৩ হজযাত্রীকে গভীর রাতে নিয়ে গেল বিমান

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৯, ১১:০১ এএম

দুর্যোগপূর্ন আবহাওয়ার কারনে রাজশাহীর হযরত শাহমখদুম (রহ:) বিমান বন্দরে আটকেপড়া ৪৩জন হজ যাত্রীকে গভীর রাতে বিমানে করে ঢাকা নিয়ো যাওয়া হলো। আজ বৃহস্পতিবারই ঢাকা থেকে রাজশাহীর ৪৩ হজযাত্রীর সৌদি আরব যাওয়ার কথা। গতকাল বুধবার বিকেলেই তারা রাজশাহীর হযরত শাহ মখদুম (রহ.) বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ঢাকা যাবেন। কিন্তু রাজশাহী এসেও দুর্যোগপূর্ণ আবহাওয়ায় রাজশাহীতে নামতে পারেনি বিমানটি।
ফলে হজযাত্রীরা আটকা পড়েন রাজশাহীর শাহ মখদুম বিমানবন্দরে। সেখানে বসে তারা বিমানের জন্য অপেক্ষা করতে থাকেন। অবশেষে গভীর রাতে ঢাকা থেকে বিমান এসে তাদের নিয়ে যায়। দুশ্চিন্তার অবসান ঘটে।
হযরত শাহ মখদুম (রহ.) বিমানবন্দরের ব্যবস্থাপক সেতাফুর রহমান বলেন, বুধবার বিকেল ৪টা ১৫ মিনিটে বিমানটি রাজশাহীতে নামার কথা ছিল। কিন্তু দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে বিমানটি রাজশাহী এসেও নামতে পারেননি। কিন্তু পরদিনই তাদের সৌদি আরব যাওয়ার কথা। তাই আবহাওয়ার কিছুটা উন্নতি হলে রাত পৌনে ১২টার দিকে আবার বিমান আসে। এ সময়ও আবহাওয়া পুরোপুরি অনুকূলে ছিল না। তবে শেষ পর্যন্ত বুধবার দিবাগত রাত ১২টার দিকে যাত্রীদের নিয়ে ঢাকার উদ্দেশে রাজশাহী ছেড়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হজ

১০ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ