Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

সফিকুল হত্যার বিচার দাবিতে মানববন্ধন

প্রকাশের সময় : ৫ জুন, ২০১৬, ১২:০০ এএম

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা

শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের লহালামারী এলাকায় আধিপত্য বিস্তার সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় সফিকুল ইসলামকে হত্যার প্রতিবাদ ও দোষীদের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকেলে এলাকাবাসীর উদ্যোগে লহালামারী বাজারে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল নিয়ে এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। মানববন্ধনে বক্তব্য রাখেন, বসন্তপুর দাখিল মাদরাসার শিক্ষক মনজুর আলী, ৪নং ওয়ার্ড সাবেক ইউপি সদস্য আবু বাক্কার সিদ্দিক, সাবেক সেনা কর্মকর্তা আবু তোফায়েল, এনজিও কর্মকর্তা মতিজুল ইসলাম, গোলাম মোস্তফা প্রমুখ। বক্তারা বলেন, সফিকুলকে কুপিয়ে হত্যার প্রতিবাদে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
আম ব্যবসায়ীদের মতবিনিময় সভা
শিবগঞ্জ উপজেলার কানসাটে আম ব্যবসায়ীদের সাথে আইনশৃঙ্খলা বাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকেলে কানসাট আম আড়ৎদার ব্যবসায়ী সমন্বয় কমিটির ব্যবস্থাপনায় ঐহিত্যবাহী রাজবাড়ী মাঠে এসভা অনুষ্ঠিত হয়। সভায় কমিটির সভাপতি আবু তালেবের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব খান, সিনিয়র পুলিশ সুপার ওয়ারেছ আলী মিয়া, ওসি এম এম ময়নুল ইসলাম, কমিটির সাধারণ সম্পাদক এমদাদুল হকসহ অন্যারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সফিকুল হত্যার বিচার দাবিতে মানববন্ধন
আরও পড়ুন