Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

নাটোরে মাদক নির্মূলে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি সরকারী চাকুরীজীবীদেরকেও মাদক নিয়ন্ত্রণে ডোপ টেস্টের আওতায় আনা হবে। ‘মাদক নির্মূলে সামাজিক দায়িত’ শীর্ষক মতবিনিময় সভায় নাটোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আলমগীর হোসেন একথা বলেন। নাটোরে বৃহস্পতিবার বেলা ১১টায় চলন্তিকা গণপাঠাগারের উদ্যোগে ও ব্রিটিশ কাউন্সিলের আয়োজনে শহরের বড়গাছা এলাকার সাথী সংস্থার হলরুমে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় চলন্তিকা গণপাঠাগারের নির্বাহি পরিচালক মোঃ শিবলি সাদিকের সঞ্চালনায় সভাপতিত্ব করেন নাটোর এনজিও এ্যাসোসিয়েশনের সভাপতি প্রভাতি রাণী বসাক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আলমগীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি রিসোর্স সেন্টারের সভাপতি অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর সহকারী পরিচালক মোঃ জালালুম বাইয়িদ, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা শফিকুল ফেরদৌস ও ব্রিটিশ কাউন্সিলের ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর অমর ডি কস্তা। তাছাড়াও নাটোর পৌরসভার কাউন্সিলরবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ