Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।
শিরোনাম

জয়পুরহাটে সড়ক সংস্কারের দাবিতে ধর্মঘট

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

জয়পুরহাট-মোকামতলা, জয়পুরহাট-আক্কেলপুর, জয়পুরহাট -দুপচাঁচিয়া ও জয়পুরহাট-বাইপাস হিলি সড়কসহ অন্যান্য সড়কগুলি জরুরি ভিত্তিতে সংস্কারের দাবিতে ধর্মঘট ডেকেছে জয়পুরহাটের বাস-মিনিবাস মালিক গ্রুপ, জয়পুরহাট জেলা ট্রাক ও ট্যাংক লড়ি মালিক গ্রুপ, এবং জেলা মোটর শ্রমিক ইউনিয়নসহ চারটি সংগঠন।

পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী গতকাল বৃহস্পতিবার ভোর ৬টা থেকে শুরু হয়ে সন্ধ্যা পর্যন্ত চলবে এই ধর্মঘট। ধর্মঘট চলাকালে ঢাকাগামী এবং আন্তজেলা ও উপজেলার সব রুটে সব ধরনরে ইঞ্জিনচালিত যানবাহন চলাচল বন্ধা রাখা রাখা হয়েছে। সংগঠনগুলির নেতাদের দাবি মোকাতলা-জয়পুরহাট, জয়পুরহাট-আক্কেলপুর-দুপচাচিয়াসহ বেশক’টি বড় সড়কে সংস্কারের নামে চলছে ঠিকাদারী প্রতিষ্ঠানগুলোর হয়রানি। দীর্ঘদিনেও এসব সড়ক খোড়াখুড়ি করে রেখেছে কিন্তু কোন কাজ করছেনা তারা ফলে শুকনো এবং বর্ষা দুই মৌসুমেই যাত্রীদের ভোগান্তি এখন চরম পর্যায়ে।

তারা জানান, এসব রাস্তায় সব ধরনের যানবাহনের ব্যাপক ক্ষতি সাধিত হচ্ছে। বারবার তাগাদা দিয়েও কোন কাজ না হওয়ায় বাধ্য হয়ে তারা এই ধর্মঘটের ডাক দিয়েছে। ধর্মঘটে দূরপাল্লা এবং আন্তঃজেলার সবধরনের যানবাহন বন্ধ রয়েছে এতে যাত্রীরাও পড়েছে বেকায়দায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক সংস্কার


আরও
আরও পড়ুন