Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

যমুনার ভাঙন রোধে বাঁধের দাবিতে মানববন্ধন

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

টাঙ্গাইলের ভ‚ঞাপুরে অব্যাহতভাবে যমুনা নদীতে ভাঙনে গ্রামবাসীদের রক্ষার জন্য বাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন কর্মসূচী পালন করেছে সুশাসনের জন্য নাগরিক (সুজন)।

গতকাল বৃহস্পতিবার উপজেলা পরিষদ চত্ত¡রে এই কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে উপজেলার খানুরবাড়ি কষ্টাপাড়া, ভালকুটিয়া, বলরামপুর, তারাই, চর তারাই ও গারাবাড়িসহ বিভিন্ন গ্রাম ভাঙনের হাত থেকে রক্ষার জন্য প্রশাসনকে দ্রুত কার্যকর উদ্যোগ নেয়ার দাবি জানানো হয়।

সুশাসনের জন্য নাগরিক, সুজনের উপজেলা শাখার সভাপতি অধ্যাপক মির্জা মহিউদ্দিন আহম্মেদের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম এডভোকেট, ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহিনুর ইসলাম,

সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ শহিদুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা কনিকা মল্লিক, ভ‚ঞাপুর প্রেসক্লাবের সভাপতি আসাদুল ইসলাম বাবুল, পৌরসভার প্যানেল মেয়র আব্দুছ সাত্তার, গোবিন্দাসী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বাবলু, নিকরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, স্থানীয় প্রতিভা ছাত্র সংগঠনের সভাপতি জহিরুল ইসলাম, সম্পাদক রেজওয়ানুল ইসলাম, অনলাইন সংগঠন আলোকিত ইবরাহীম খাঁর ভ‚ঞাপুর গ্রুপের সভাপতি কামরান পারভেজ ইভান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন