Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

মেহেরপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সদস্যদের শপথ

মেহেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

মেহেরপুর প্রেসক্লাবের নির্বাচিত সদস্যদের শপথ পাঠ করানো হয়েছে। গতকাল মেহেরপুর প্রেসক্লাবে নির্বাচিত কমিটির শপথ পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো. আতাউল গনি। এ সময় বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. গোলাম রসুল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলাম, পৌরসভার মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা নির্বাচন অফিসার আহমেদ আলী ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. এস. এম ইব্রাহীম শাহীন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা তুহিন আরণ্য। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন প্রেসক্লাবের আহ্বায়ক কমিটির আহ্বায়ক সাবেক সভাপতি রুহুল কুদ্দুস টিটো।

অনুষ্ঠানে শপথ নেন নির্বাচিত সভাপতি ফজলুল হক মন্টু (এসএটিভি), সাধারণ সম্পাদক আল আমিন হোসেন (বিটিভি), সহ-সভাপতি ফারুক মল্লিক (ইনকিলাব), যুগ্ম সম্পাদক মাজেদুল হক মানিক (আরটিভি ও মাথাভাঙ্গা), সাংগাঠনিক সম্পাদক বেন-ইয়ামিন মুক্ত (মাছরাঙাটিভি), কোষাধ্যক্ষ জিএফ মামুন লাকি (আকাশ খবর), দপ্তর সম্পাদক আবু সাঈদ (প্রথম আলো) এবং নির্বাহী সদস্য মীর সাউদ আলী চন্দন (সময় টিভি), হামিদুর রহমান কাজল (বৈশাখী টিভি) ও উম্মে ফাতেমা রোজিনা (এটিএনবাংলা ও এটিননিউজ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ